ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

টি-টোয়েন্টি বিশ্বকাপ নয় লঙ্কা প্রিমিয়ার লিগে খেলবেন তামিম

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২২ ১৩:২৫:০৫
টি-টোয়েন্টি বিশ্বকাপ নয় লঙ্কা প্রিমিয়ার লিগে খেলবেন তামিম

সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তামিম ফিরছেন বলে গুঞ্জন চারেদিকে ছড়িয়ে পড়ে। তবে সেইটা কেবল এখন স্বপ্ন তামিম ভক্তদের জন্য। কেননা তা আর সম্ভব না। টিম ম্যানেজমেন্টর পরিকল্পনাতে নাই দেশ সেরা এই ওপেনার। তবে তামিমকে নিয়ে নতুন একটা গুঞ্জন ছড়িয়েছে। তাহলো লঙ্কা প্রিমিয়ার লিগে খেলবেন তামিম ইকবাল।

এই খবর ছড়িয়ে পড়ার অন্যতম কারণ হলো বাংলাদেশের প্রতিষ্ঠান ইম্পেরিয়াল স্পোর্টস গ্রুপ এলপিএলের দল ডাম্বুলার মালিকানা কিনে নিয়েছে। আর এই দলের নতুন নাম দেয়া হয়েছে ডাম্বুলা থান্ডার্স। দল কেনার পর থেকে বিভিন্ন ক্রিকেটারদের দলে ভেড়ানোর খবর সোশাল মিডিয়াতে পোস্ট করছে।

তেমনি তামিকে নিয়ে একটা পোস্ট করে ডাম্বুলা থান্ডার্সের ফেসবুক পেজে। তবে সেই পোস্টে তামিম একটা কমেন্ট করে যেইটা সবাইকে অবাক করবে। কেননা সেই পোস্টের কমেন্টে তামিম লিখেন কোনো মিথ্যা নিউজ ছড়াবেন না এই রকম কিছু। তবে কিছুক্ষণ সেই কমেন্টটা ডিলিট করে দেন তামিম।

আর এতেই রহস্য আর বেড়ে যায়। তামিমের এমন দৈত্য আচরণ সবাকে কনফিউশনে ফেলে দিয়েছে। এমনটা হতে পারে তামিমের সাথে কথা হয়েছে কিন্তু সবকিছু এখনও চূড়ান্ত হয়নি। যদি সব কিছু চূড়ান্ত হয়ে গেলে লঙ্কা প্রিমিয়ার লিগে ডাম্বুলা থান্ডার্সের হয়ে দেখা যাবে তামিমকে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে