ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আজ পার্পল ক্যাপ পুনরুদ্ধার করতে যত উইকেট নিতে হবে মুস্তাফিজকে

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২৩ ১৩:৪৮:০৮
আজ পার্পল ক্যাপ পুনরুদ্ধার করতে যত উইকেট নিতে হবে মুস্তাফিজকে

চলমান প্রত্যেক ম্যাচে উইকেট পেয়েছে বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। পার্পল ক্যাপের দৌড়ে ভালোভাবেই আছেন তিনি। এখন পর্যন্ত ৬ ম্যাচ খেলে ১১ উইকেট শিকার করেছেন ফিজ। সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় আছেন ৬ নম্বরে। আগামীকাল লাখনৌ সুপার জায়েন্টসের বিপক্ষে ম্যাচে ৩ উইকেট নিতে পারলেই আবারও পার্পল ক্যাপ নিজের করে নিতে পারবেন। মুস্তাফিজ।

আর লাখনৌ সুপার জায়েন্টসের বিপক্ষে তিন উইকেট পেয়ে যেতে পারেন ফিজ। কেননা ম্যাচটি অনুষ্টিত হবে চেন্নাইয়ের ঘরের মাট চিপকে। আর এই মাঠের উইকেট মুস্তাফিজের জন্য বেশ সহায়ক।

বর্তমানে ৭ ম্যাচে ১৩ উইকেট নিয়ে পার্পল ক্যাপ দখল করে রেখেছেন জাসপ্রিত বুমরাহ। হার্সাল বিক্রম পাটেল চমক দেখিয়েছেন সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকাতে। ৮ ম্যাচে ১৩ উইকেট নিয়ে উঠে এসেছেন দুই নম্বরে। এছাড়াও ভারতের তারকা স্পিনার যুবেন্দ্র চাহাল সর্বোচ্চ উইকেট শিকারী বোলারদের তালিকায় তৃতীয় অবস্থান আছেন। ৭ ম্যাচে ১২ উইকেট নিয়ে পার্পল ক্যাপের দৌড়ে ভালোভাবেই আছেন যুবেন্দ্র চাহাল।

সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় ৪ নম্বরে উঠে এসেছেন জেরাল্ড কোয়েটজি ৭ ম্যাচে ১২ উইকেট শিকার করেছেন এই পেসার। সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় ৫ নম্বরে আছেন স্যাম কারান। ৮ ম্যাচে ১১ উইকেট শিকার করেছেন তিনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে