ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

অভিনেতার বিরুদ্ধে প্রেমিকাকে মারধরের অভিযোগ

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০৫ ১১:১৫:৪৫
অভিনেতার বিরুদ্ধে প্রেমিকাকে মারধরের অভিযোগ

বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন নীরু। সেখানে তার অপারেশনও হয়। মুম্বাইয়ের একটি মিডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে নীরু বলেন, ‘একটি তুচ্ছ বিষয় নিয়ে ঝামেলা শুরু। আরমানের একটি ভিলা আছে গোয়াতে। সেটি খালি পড়ে থাকে। মাঝে মাঝে ভাড়া দেওয়া হয়। ওই ভিলাটি এক ক্লায়েন্ট ভাড়া নেন। এবং ভিলার স্টাফকে ভাড়ার টাকাও দেন। আরমান আমাকে টাকার কথা জিজ্ঞাসা করতেই আমি স্টাফকে টাকা ট্রান্সফারের কথা বলি। তখনই কোনও কারণ ছাড়াই আমাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ শুরু করে। কিছু বোঝার আগেই আমার চুলের মুঠি ধরে মারতে শুরু করে। টেনে হিচড়ে দেওয়ালে নিয়ে গিয়ে মাথা ঠুকে দেয়।’

নীরু আরও জানান, এই ঘটনার পরও আরমান তাকে ক্রমাগত মেসেজ করতে থাকে। তাকে ফিরে আসার জন্য অনুরোধ জানায়। সেই সঙ্গে বলে, ফিরে আসলেই নীরুকে সে বিয়ে করবে। কিন্তু আরমানের অত্যাচার আর সহ্য করতে রাজি নন নীরু। হাসপাতালের বিছানায় শুয়ে নীরু জানান, আঘাত এতটাই গুরুতর ছিল যে তাকে অপারেশন করতে হয়েছে। ডাক্তাররা জানিয়েছেন, অপারেশনের পরও কাটা দাগটি থেকে যাবে।

২০১৫ সাল থেকে আরমানের সঙ্গে লিভ-ইন-রিলেশনে রয়েছেন নীরু। তিনি জানিয়েছেন, এর আগেও আরমান তাকে শারীরিক নির্যাতন করেছে। চলতি বছর ফেব্রুয়ারি মাসে মেরে তার নাক ফাটিয়ে দেয় বলে অভিযোগ। আরমানের এই ব্যবহারের জন্য তার সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করে দুবাই চলে যান নীরু। সেখানে নতুন করে জীবন শুরু করেন। কিন্তু আরমান তাকে বারবার তার জীবনে ফিরে আসার জন্য অনুরোধ করতে থাকে। এমনকী সে নিজেকে বদলে ফেলার প্রতিশ্রুতি দেয়। তখন পরিবারের আপত্তি সত্ত্বেও নিজের ক্যারিয়ার ছেড়ে দিয়ে আবার ভারতে ফিরে আসেন নীরু। কিন্তু সেই সিদ্ধান্ত কত বড় ভুল ছিল তা হাড়ে হাড়ে টের পাচ্ছেন। এই বিষয়ে আরমানের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

নীরুর সঙ্গে সম্পর্কের আগে তন্নিষ্ঠার মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়ান আরমান। বিগ বস রিয়ালিটি শোতে দু’জনের আলাপ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে