ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

জিতের সঙ্গে ডিনারে মিম

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০৯ ১২:২৭:৫৩
জিতের সঙ্গে ডিনারে মিম

যৌথ প্রযোজনার ছবি ‘সুলতান দ্য সেভিয়র’য়ে অভিনয় করছেন কলকাতার সুপারস্টার জিৎ ও লাক্স চ্যানেল আই সুপারস্টার এবং জনপ্রিয় তারকা অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, এ খবর বেশ পুরনো। আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে শেষ করা এ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৫ জুন। ইতোমধ্যে সিনেমা মুক্তির সকল প্রস্তুতি সম্পন্ন করেছে সংশ্লিষ্টরা।

যদিও ছবিটি এ দেশে মুক্তি পাওয়া নিয়ে চলছে নানা জল ঘোলা। নিয়ম অনুযায়ী অনুমতি না নিয়ে ইউটিউবে সিনেমার গান প্রকাশ করা নিয়েও বেশ বিতর্ক উঠেছে সিনেমাটির বিরুদ্ধে।

‘সুলতান’ ছবিটি পরিচালনা করছেন কলকাতার পরিচালক রাজা চন্দ। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে কলকাতার নায়ক জিতের প্রযোজনা প্রতিষ্ঠান জিৎস ফিল্ম ওয়ার্কস ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। জিৎ-মিম ছাড়াও ছবিটিতে অভিনয় করছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তারকা তাসকিন রহমান ও কলকাতার নায়িকা প্রিয়াঙ্কা। আরও রয়েছেন, নবাগত আসফাক রানা, আমান রেজা, সাদেক বাচ্চু, নাদের চৌধুরী, রেবাকা রউফ, শহিদুল আলম সাচ্চু।

বিদ্যা সিনহা মিম ও জিৎ অভিনীত আলোচিত গানটিতে কণ্ঠ দিয়েছেন ভারতের দেব নেগি ও আকৃতি কাক্কার। রাজা চন্দের কথায় গানটির সংগীতায়োজন করেছেন স্যাভি। কোরিওগ্রাফি করেছেন জয়েশ প্রধান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে