ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

কুয়েতে লকডাউন এলাকায় প্রবাসীদের সাহায্যে করছেন যুবলীগ

প্রবাসী ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২০ এপ্রিল ২৩ ১২:৫৩:৪০
কুয়েতে লকডাউন এলাকায় প্রবাসীদের সাহায্যে করছেন যুবলীগ

কুয়েতের মাহবুল্লাহ ও জিলিব আল সুয়েক এলাকার প্রবাসীরা খাদ্য ও অর্থ সংকটে পড়েছে সবচেয়ে বেশি। ড়ি দুরদিনে গত ২২ এপ্রিল বুধবার দেশটির ফাহাহিল মহানগর যুবলীগ মাহবুল্লাহ লকডাউন এলাকার প্রবাসীদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

এদিকে চাহিদার তুলনায় এাণ সহায়তা কম থাকায় সংগঠনের সদস্যরা দূতাবাস থেকে প্রাপ্ত এাণের সঙ্গে নিজেরা অর্থ দিয়ে আরও অন্যান্য খাদ্য ও প্রয়োজনীয় পণ্য কিনে দেশটির স্থানীয় পুলিশের সহযোগিতায় পৌঁছে দেন অসহায় প্রবাসীদের মাঝে। এ সময় সহযোগিতায় উপস্থিত ছিলেন ফাহাহিল মহানগর যুবলীগের সভাপতি শাহাদৎ হোসেন বিক্রমপুরী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,সহ-সভাপতি আরিফুল ইসলাম, মুজিবুর রহমান প্রমুখ।

ফাহাহিল মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন বলেন, শোনা যাচ্ছে সেখানকার প্রবাসীদের কষ্টে কাটানো দিনগুলোর বর্ণনা। আমি অনুরোধ করব কুয়েতে যে সকল ব্যবসায়ী ও সংগঠনের নেতারা আছেন তারা মাহবুল্লাহ ও জিলিব আল সুয়েখ লকডউন অঞ্চলে এই মহামারী দুর্যোগ মুহূর্তে অসহায় প্রবাসীদের পাশে দাঁড়ানো জন্য।

সংগঠনের সভাপতি শাহাদৎ হোসেন বিক্রমপুরী বলেন, কুয়েত প্রবাসীদের জন্য বাংলাদেশ দূতাবাস হতে প্রাপ্ত ত্রাণ লকডাউন এলাকায় চাহিদার তুলনায় খুব অল্প তাদের যে কষ্ট দুঃখ অভাবের কথা শুনে আমারা আমাদের সংগঠনের সবাই মিলে টাকা তুলে অতিরিক্ত নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনে নিয়ে স্থানীয় পুলিশের সহযোগিতার ত্রাণ পৌঁছিয়ে দিই ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে