ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

হাসান-নাঈমের দুর্দান্ত বোলিংয়ে প্রথম দিনে দাপট দেখালো বাংলাদেশ টাইগার্স, দেখেনিন সর্বশেষ স্কোর

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ জুন ৩০ ২০:২০:৫৭
হাসান-নাঈমের দুর্দান্ত বোলিংয়ে প্রথম দিনে দাপট দেখালো বাংলাদেশ টাইগার্স, দেখেনিন সর্বশেষ স্কোর

রাজশাহীর শহীদ এ.এইচ.এম কামরুজ্জামান স্টেডিয়ামে আগে ব্যাটিং করতে নেমে শুরুটা দারুণ করেছিল এইচপির দুই ওপেনার মাহফিজুল ইসলাম রবিন ও তানজিদ হাসান তামিম। উদ্বোধনী জুটিতে তারা দুজনে মিলে যোগ করেছেন ৪৬ রান।

ইনিংসের দশম ওভারে গিয়ে নিজেদের প্রথম উইকেট হারায় এইচপি। হাসানের আউট সুইং ডেলিভারিতে উইকেটের পেছনে থাকা জাকির আলীকে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তানজিদ। ২০ বল খেলা বাঁহাতি এই ব্যাটার করেছেন ১১ রান। একই ওভারে আউট হয়েছেন তিনে নামা অমিত হাসান।

ডানহাতি এই পেসারের চতুর্থ স্টাম্পের বল খেলতে গিয়ে উইকেট কিপার জাকিরকে ক্যাচ দিয়েছেন তিনি। ২ বল খেলা অমিত সাজঘরে ফেরেন শূন্য রানে। এরপর চারে নামা শাহাদাত হোসেন দিপুকে সঙ্গে নিয়ে জুটি গড়ার চেষ্টা করেন মাহফিজুল। তবে তাদের জুটিকে দীর্ঘস্থায়ী হতে দেননি নাঈম।

৫১ বলে ২১ রানের ইনিংস খেলে শাহাদাত ফিরলে ভাঙে মাহফিজুলের সঙ্গে ৩৩ রানের জুটি। থিতু হতে পারেননি তৌহিদ হৃদয়ও। ৮ বলে মাত্র ৭ রান করে নাঈমের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন ডানহাতি এই ব্যাটার। দলের রান একশ পেরিয়ে ফেরেন মাহফিজুলও।

তরুণ এই ব্যাটারকে হাফ সেঞ্চুরি করতে দেননি হাসান। ডানহাতি এই পেসারের দুর্দান্ত এক ডেলিভারিতে লেগ বিফোর উইকেটের ফাঁদে পড়ে প্যাভিলিয়নে ফেরেন মাহফিজুল। ৪৭ রানের ইনিংস খেলে তরুণ এই ব্যাটার ফেরার পর থিতু হওয়া আইচ মোল্লাহও আউট হয়েছেন।

আবু জায়েদ রাহির বলে জাকিরকে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ২৯ রান করা ডানহাতি এই ব্যাটার। এরপর এইচপিকে আর কোনো উইকেট হারাতে দেননি আকবর আলী ও মৃত্যুঞ্জয় চৌধুরি। প্রথম দিন শেষে এইচপির সংগ্রহ ৬ উইকেটে ১৭৬ রান। বাংলাদেশ টাইগার্সের হয়ে হাসান তিনটি, নাঈম দুটি ও রাহি একটি উইকেট নিয়েছেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে