ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বাড়লো ডলারের দাম, দেখেনিন আজকের রেট

বিশ্ব ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মার্চ ২৭ ২০:৫৮:২৫
বাড়লো ডলারের দাম, দেখেনিন আজকের রেট

আজ ২৭ মার্চ ২০২৪ ইং, প্রবাসী ভায়েইরা দেখেনিন আজকেরআমেরিকান ডলার বিনিময় রেট। মনে রাখবেন, যেকোন সময় মুদ্রার বিনিময় মূল্য উঠা-নামা করতে পারে। প্রবাসী ভাইদের উদ্দেশে বলছি আপনারা বিনিময় মূল্য (রেট) জেনে দেশে টাকা পাঠাতে পারেন। ডলার আন্তর্জাতিক কারেন্সি হওয়ার কারণে এর রেট সবার জানা দরকার পড়ে। তদের কথা চিন্তা করেই আমরা প্রতিদিন ডলার রেট দিয়ে থাকি।

সেক্ষেত্রে আমাদের ওয়েব সাইট বা আপৃনার নিকটস্থ ব্যাংক হতে টাকার রেট জেনে নিতে পারেন। যখন বৈদেশিক মুদ্রার রেট বৃদ্ধি হয় তখন দেশে বৈদেশিক মুদ্রা পাঠালে বেশি টাকা পেতে পারেন।

আপডেটঃ-

সময়ঃ রাত ৮.৫৭ মিনিট

তারিখ :

আজ ২৭/০৩/২০২৪-আমেরিকান ১ ডলার= 109.77 টাকা( এই তথ্যটি ইন্টারনেট থেকে নেয়া হয়েছে )

গতকাল ২৬/০৩/২০২৪-আমেরিকান ১ ডলার= 109.70 টাকা ( এই তথ্যটি ইন্টারনেট থেকে নেয়া হয়েছে )

টাকা হুন্ডিতে রেমিটেন্স পাঠানো একটি অবৈধ পন্থা, এই পথেটাকা পাঠাবেন না। আপনারা ব্যাংকের মধ্যমে বাংলাদেশে টাকা পাঠান এতে আপনার টাকার গ্যারান্টি আছে, বাংলাদের রেমিটেন্স বাড়বে দেশের উপকার হবে।

বিশেষ দ্রষ্টব্যঃ-আমরা প্রতিদিনই টাকার রেট আপডেট করে থাকি। সপ্তাহে প্রতিদিনই একই রেট যায় না বিভিন্ন দিন টাকার রেটের পরিবর্তন হয়। সুতরা আপনারা যেদিন ভালো রেট পাবেন সেইদিন দেশে টাকা পাঠালে বেশী উপকৃত হবেন। আপনি অবশ্যই তারিখ অনুযায়ী টাকার রেট দেখবেন অনেক সময় আপনারা আগের দিনের টাকার রেট দেখে বলে থাকেন যে আমরা ভুল তথ্য দিয়েছি তাই বলছি যে দয়া করে তারিখের সঙ্গে মিলিয়ে নিবেন। ধন্যবাদ আমাদের সঙ্গে থাকার জন্য।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে