ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুইটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২৭ ১০:২৪:২৪
জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুইটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ

৩ তারিখ থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। বলতে গেলে কিছু ক্রিকেটারদের জন্য সেরা সুযোগ এটা বিশ্বকাপের টিকেট পাওয়ার জন্য। এই সিরিজটায় চমক দেখাতে পারলেই নিশ্চিতভাবে যুক্তরাষ্ট্র সিরিজ এবং বিশ্বকাপ খেলতে পারবে এইটা নিশ্চিত।

প্রথম ও দ্বিতীয় ম্যাচের জন্য সেরা একাদশ থাকবেন কারা সেইটা এখন আলোচনা বিষয়। প্রথম ও দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে সাকিব আল হাসান থাকবেন না এমনটাই বিসিবি নিশ্চিত করেছে,তবে গতকাল যুক্তরাষ্ট্রে একটা অনুষ্ঠানে বক্তব্যতে সাকিব জানালেন ভিন্ন সুর। তাই প্রথম ও দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে সাকিবকে বিবেচনা করা হচ্ছে না। অধিনায়ক শান্ত, লিটন দাস, তাওহীদ হৃদয়, রিয়াদ, তাসকিন, শরিফুল আগে থেকেই অটো চয়েজ। অভিষেক হতে পারে তরুণ ক্রিকেটার তানজিদ হাসান তামিমের। আর গেলো টি-টোয়েন্টি সিরিজে দূর্দান্ত পারফরম্যান্স করা জাকের এবং রিশাদও একাদশে থাকছেন নিশ্চিতভাবেই।

সাকিবের অভাব পূরণে আছেন ডানহাতি স্পিনার শেখ মাহেদি। বিপিএল, ডিপিএলে দূর্দান্ত পারফরম্যান্সের কারণে আবারও জাতীয় দলে ফিরছেন মোহাম্মদ সাইফুদ্দিন। সব মিলিয়ে প্রথম দুটি টি-টোয়েন্টি ম্যাচের একাদশ এমনটাই হতে যাচ্ছে।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ:

নাজমুল হোসেন শান্ত(অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক, শেখ মাহাদী, রিশাদ হোসেন, সাইফুদ্দিন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে