ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

বিসিবি চায় না মিডিয়ার জোরে টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে তামিম

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২১ ২৩:১১:১৪
বিসিবি চায় না মিডিয়ার জোরে টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে তামিম

একদিন হঠাৎ করে ডিপিএলের ম্যাচ চলাকালীন সময় বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত তামিমের সাথে কথা বলে। তাও আবার সকল মিডিয়া কর্মীর সামনে। আর এই দেখে সবাই সেই সময় নাজমুল হোসেন শান্তকে প্রশংসায় ভাসায়। সেটা ছিল শুধু মাত্র লোক দেখানো।

এরপর আমরা মিডিয়া কর্মী কি শুরু করলাম। ওয়ানডে ফরমেট দিয়ে নয় টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে অবসর ভেঙে জাতীয় দলে ফিরছেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। শুধু বাংলাদেশের মিডিয়া না ক্রিকেট বিষায়ক ওয়েবসাইট ক্রিকইনফো পর্যন্ত তামিমের ব্যাক করার নিউজ করে।

কিন্তু আসলেই কি বিসিবি চায়ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলুক তামিম ইকবাল। আসলে ঘটনা তা নয় কেননা টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে থাকা তো দুরে থাক ওয়ানডে ফরমেটের দলেও টিম ম্যানেজমেন্টর পরিকল্পনাতে নাই তামিম। যত দুর জানা গেছে তাতে তামিমকে বিসিবি থেকে প্রস্তাব দেয়া হয়েছে টেস্ট ক্রিকেটে ব্যাক করার জন্য।

আর টেস্ট ফরমেটে তো তামিম খেলতে চাইলেও খেলতে পারবেন না তার ফিটনেস ইস্যুর কারণে। তাইতো বলা চলে এইটা বিসিবির একটা প্ল্যান। তামিম টেস্ট ফরমেটে ফেরার প্রস্তাব দিয়েছে তার কারণ সে খেলতে পারবে না জাতীয় দলে ফিরতেও পারবে না।

আর আমরা মিডিয়ার লোকজন এতো নিউজ, কনটেন্ট ক্রিয়োটর এতো কনটেন্ট বানালো যে বিশ্বকাপের দল তো দুরো থাক জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে জাতীয় দলে ফিরছে তামিম। তাইতো বিসিবি চায় না মিডিয়ার জোরে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তামিম সেইটা বাস্তবে নয় নিউজের পাতায়, সংবাদের শিরোনামে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে