ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

‘পাঠান পরিবারের মেয়ে আমি লুকিয়ে বিয়ে করব না’

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০২ ১২:৫৯:৪৮
‘পাঠান পরিবারের মেয়ে আমি লুকিয়ে বিয়ে করব না’

একই সাথে স্পষ্ট করেছেন লিভ টুগেদার করেন না, থাকেন পরিবারের সাথে। এসব কথা জানিয়েছেন নিজের ফেসবুক হ্যান্ডেলে।

ভাবনা বলেন, আমি অতি সাধারণভাবে জীবন যাপন করতে ভালোবাসি। কারো সাথে ঝগড়া, কখনও ফেসবুকে কাউকে প্রতিউত্তরও দেই না। সস্তা কিছু অনলাইন মাঝে মাঝে যা তা নিউজ করে থাকে ,তা নিয়ে কথা বলার মতো রুচি আমার নেই ,তবে যারা আমাকে কাছে থেকে চেনেন তারা আমার পরিবার সম্পর্কে জানেন। এবং তাও জানেন যে আমি আমার মা -বাবার বাসায় থাকি এবং আমি পরিস্কার করে বলতে চাই সাংবাদিকতা করুন নোংরামি না করে,নিজেদের মা, বোন, বউ নিশ্চয়ই আছে, সেরকম আমার ও পরিবার আছে।

তিনি বলেন, যদি প্রেমের নিউজ করতে চান, তাহলে সময় ব্যায় করুন,আমি কোথায় যাই, কার সাথে খেতে যাই, আমার পিছনে ক্যামেরা নিয়ে ঘুরে প্রেমের নিউজ লিখবেন। কিন্তু বাজে কথা লিখবেন না, খোজঁ নিন আমি কোথায় থাকি আর লিভটুগেদার এসব আমি বিশ্বাসও করি না।

ভয়ঙ্কর সুন্দরী বলেন, আমি চোর নই ,আমি শিল্পী। শিল্পীরা সহসী হয়, ঠিক তেমনি আমিও। আমি আমার বিয়ের আগ পর্যন্ত সিঙ্গেল আছি। আর বিয়ে করলে ঢোল পিটিয়ে করব, পুরান ঢাকার এবং পাঠান পরিবারের মেয়ে আমি লুকিয়ে বিয়ে করব না ,হাজারটা অনুষ্ঠান হবে ,তখন নিউজ করতে করতে হাঁপিয়ে যাবেন।

কবে বিয়ে করবেন সেটাও জানিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। বলেন,হ্যাঁ বিয়ে করায় ঠিক সময় এখনও আসেনি। সবে মাত্র একটা সিনেমা করেছি, ২০টা সিনেমা না করে বিয়ে করছি না।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে