ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ঈদের দ্বিতীয় দিন পারিবারিক ভাবেই যাকে বিয়ে করতে জাচ্ছেন অভিনেত্রী মেহজাবিন!

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০৫ ১৭:১২:৫৫
ঈদের দ্বিতীয় দিন পারিবারিক ভাবেই যাকে বিয়ে করতে জাচ্ছেন অভিনেত্রী মেহজাবিন!

কৈশোরে পা না দিতেই পারিবার থেকে বিয়ে ঠিক। তারাও একে অপরকে গভীরভাবে ভালোবাসে। তবে দু’জনের বয়সের দশ বছর পার্থক্যটা মাঝে মধ্যে জটিলতার সৃষ্টি করে।

জাফর ভালোবাসার গভীরতায় যতটাই ঘনিষ্ট হতে চায় জুলেখা ততই আড়ষ্ট আচরণ করে। তখনো সে মানসিকভাবে কৈশোরকে পেরোতে পারে না। এ নিয়েই শুরু হয় নানা ঝগড়া-দ্বন্দ্ব।

কথা সাহিত্যিক রাবেয়া খাতুনের উপন্যাসের গল্প নিয়ে ‘অমিত্রাক্ষর’ শিরোনামের নাটক নির্মাণ করেছেন আবুল হায়াত। পরিচালনার পাশাপাশি অভিনয় ও নাটকের চিত্রনাট্যও করেছেন আবুল হায়াত। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন ও সাজ্জাদ। আরো অভিনয় করেছেন শিরীন আলম, মাসুম আজিজ প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, ‘বিয়ে ঠিক ঠাক হয় পারিবারিকভাবে। ওরাও একে অপরকে গভীরভাবে ভালোবাসে। তবে ওদের বয়সের ১০ বছর পার্থক্যটা মাঝে মধ্যে জটিলতার সৃষ্টি করে। জাফর ভালোবাসার গভীরতায় যতটাই ঘনিষ্ট হতে চায়, জোলেখা ততই আড়ষ্ট আচরণ করে। মানসিকভাবে সে কৈশোরকে পেরোতে পারে না তখনো।

এ নিয়েই শুরু হয় দ্বন্দ।’ নাটকের শেষে কি হয় জানতে অপেক্ষা করতে ঈদুল ফিতর পর্যন্ত। আবুল হায়াত জানান, ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে নাটকটি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে