ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বাংলাদেশ বনাম যুক্তরাষ্ট্র: ১৫ সদস্যের দল ঘোষণা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০৪ ১০:৪১:৪৬
বাংলাদেশ বনাম যুক্তরাষ্ট্র: ১৫ সদস্যের দল ঘোষণা

আসন্ন বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে হোস্ট যুক্তরাষ্ট্রের বিপক্ষে তাদের মাটিতে তিন ম্যাচে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। আর এই সিরিজকে সামনে রেখে স্কোয়াড ঘোষণা করলো যুক্তরাষ্ট্র।

এই সিরিজের স্কোয়াডে আছে নিউজিল্যান্ডের হয়ে খেলা কোরি অ্যান্ডারসন। যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলেও আছেন তিনি। নিউজিল্যান্ডের ক্রিকেট থেকে অবসর নিয়ে যুক্তরাষ্ট্রের ক্রিকেটে পাড়ি জমিয়েছেন তিনি। সদ্য শেষ হওয়া কানাডার বিপক্ষে একটি সিরিজও খেলেছেন।

বাংলাদেশ সিরিজ ও বিশ্বকাপের জন্য ইতোমধ্যেই ১৫ সদস্যের দল ঘোষণা করেছে যুক্তরাষ্ট্র। কদিন আগে যুক্তরাষ্ট্রের হয়ে টি-টোয়েন্টিতে অভিষেক হওয়া কোরি অ্যান্ডারসন খেলবেন বিশ্বকাপেও। তিনি এর আগে নিউজিল্যান্ডের হয়ে বিশ্বকাপ খেলেছেন। এই সিরিজে এক ম্যাচে করেছেন ২৮ রান। আর এক ম্যাচে ৫৫ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলেছেন। এমন পারফরম্যান্সে যুক্তরাষ্ট্রের বিশ্বকাপ দলে অ্যান্ডারসনের থাকাটা নিশ্চিতই ছিলই।

বিশ্বকাপের আগে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজটি হবে ৩ ম্যাচের। আগামী ২১ মে প্রথম টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। একদিন বিরতির পর সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ২৩ মে। আর সিরিজের শেষ ও তৃতীয় টি-টোয়েন্টি ২৫ মে। সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে টেক্সাসের হিউস্টনে প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে (পিভিসিসি)।

যুক্তরাষ্ট্রের স্কোয়াড- মোনাক প্যাটেল (অধিনায়ক), অ্যারন জোনস, আন্দ্রিস গুজ, স্টিভেন টেলর, কোরি অ্যান্ডারসন, সৌরভ নেত্রাভালকার, জেসি সিং, হারপ্রীত সিং, নশটুশ কেনজিগে, শ্যাডলি ভ্যান স্কলওয়াক, নীতিশ কুমার, আন্দ্রিস গুজ, শায়ান জাহাঙ্গীর, আলী খান, নিসর্গ প্যাটেল, মিলিন্দ কুমার।

রিজার্ভ ক্রিকেটার- গাজানান্দ সিং, জুনোয় ড্রাইড্যাল এবং ইয়াসির মোহাম্মদ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে