ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

রাজশাহীর সমাবেশে যে ডাক দিতে পারে ঐক্যফ্রন্ট

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ নভেম্বর ০৯ ১২:৫২:৫৪
রাজশাহীর সমাবেশে যে ডাক দিতে পারে ঐক্যফ্রন্ট

গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজশাহী মহানগর বিএনপি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মিজানুর রহমান মিনু জানান, জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় মহাসমাবেশ থেকে বর্তমান অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে গণআন্দোলন শুরু হবে। ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে এ মহাসমাবেশ জনসমুদ্রে পরিণত হবে। রেকর্ডসংখ্যক মানুষের সমাগম ঘটবে।

তিনি আরও বলেন, এ সমাবেশ থেকে এমন কর্মসূচি আসবে, যা দেশের রাজনীতির দৃশ্যপট পাল্টে দেবে। রাজশাহী থেকেই অনির্বাচিত সরকারকে বিদায়ের আন্দোলন শুরু হবে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগার থেকে মুক্ত হবেন।

মিজানুর রহমান মিনু অভিযোগ করেন, পুলিশের কিছু অতিউৎসাহী ও উচ্চাভিলাষী কর্মকর্তা সমাবেশ ব্যর্থ করতে নানাভাবে বাধা দিচ্ছেন। ইতোমধ্যে ধরপাকড় শুরু হয়েছে। রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর বিএনপি নেতা মনসুর রহমানসহ নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। এছাড়া সমাবেশে জনসমাগম যেন কম হয়, সে জন্য রাজশাহী-ঢাকা রুটে বাস বন্ধ করে দেয়া হয়েছে।

প্রসঙ্গত, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি আদায়ে নবগঠিত জোট জাতীয় ঐক্যফ্রন্টের রাজশাহীতে এটি চতুর্থ সমাবেশ। এর আগে গত মঙ্গলবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করে জাতীয় ঐক্যফ্রন্ট। তার আগে ২৪ অক্টোবর সিলেটে ও ২৭ অক্টোবর চট্টগ্রামে সমাবেশ করে জাতীয় ঐক্যফ্রন্ট।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে