ঢাকা, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬

বাংলাদেশের চরম হারের দিনে, লিটনের নতুন ইনিংস শুরু

২০১৯ জুলাই ২৮ ২৩:৩৭:০৬
বাংলাদেশের চরম হারের দিনে, লিটনের নতুন ইনিংস শুরু

বিয়ে করেছেন লিটন দাস, শুরু করেছেন নিজের জীবনের দ্বিতীয় ইনিংস। জাতীয় দলের এই ক্রিকেটার ব্যক্তিগত কারণ দেখিয়ে শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নেন। এই ছুটিতেই ঘর বাঁধার কাজ সেরে ফেললেন জনপ্রিয় ক্রিকেট তারকা।

রবিবার (২৮ জুলাই) লিটনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এদিন সকালে রাজধানীর মিরপুরের একটি কমিউনিটি সেন্টারে দেবশ্রী বিশ্বাস সঞ্চিতের সাথে সাত পাকে বাঁধা পড়েন তিনি। রাতেই অনুষ্ঠিত হয়েছে বিবাহোত্তর সংবর্ধনা।

এর আগে গত এপ্রিলে দুই পক্ষের পরিবারের সদস্যদের উপস্থিতিতে লিটন-দেবশ্রীর আশীর্বাদ সম্পন্ন হয়। এবার দুই পক্ষের পরিবারের সদস্য ও আত্মীয়স্বজন ছাড়াও অনেক তারকারা উপস্থিত ছিলেন। খেলার কারণে জাতীয় দলের ক্রিকেটারদের অনেকেই লিটনের বিয়েতে উপস্থিত হতে পারেননি। তবুও লিটনের বিয়ের অনুষ্ঠানস্থল যেন ছিল তারার মেলা।

লিটনের স্ত্রী শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও ইংল্যান্ডে বিশ্বকাপ খেলার উদ্দেশে লম্বা সময়ের জন্য দেশ ছাড়ার প্রায় দুই সপ্তাহ আগে দেবশ্রীর সাথে আশীর্বাদ সম্পন্ন করে গিয়েছিলেন লিটন। তখনই জানা গিয়েছিল- বিয়ের মূল আয়োজন হবে জুলাইয়ে। বিয়ের দিন ধার্য করা হয় ২৮ জুলাই। এজন্য আগামী ৫ আগস্ট পর্যন্ত ছুটির আবেদন করেন লিটন। বোর্ড ছুটি মঞ্জুর করায় শ্রীলঙ্কা সফরে যেতে হয়নি তাকে।

প্রসঙ্গত, জাতীয় দলের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি গায়ে খেলেছেন ১৫টি টেস্ট, ৩৩টি ওয়ানডে ও ১৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ২৪ বছর বয়সী এই ক্রিকেটার ১৯৯৪ সালে দিনাজপুরে জন্মগ্রহণ করেন।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে