ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সাবধান সৌদিতে বাংলাদেশী প্রবাসীরাঃ আজ সৌদিতে নিহত ৫ জন

প্রবাসী ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২০ এপ্রিল ২৯ ২২:৩০:০০
সাবধান সৌদিতে বাংলাদেশী প্রবাসীরাঃ আজ সৌদিতে নিহত ৫ জন

এবং করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ৫ জন। এখন পর্যন্ত এই দেশে করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২১,৪০২ জনে!

সৌদি আরবে আজ করোনা আক্রান্তের সংখ্যা ১ হাজার ৩২৫ জনআজ বুধবার (২৯ এপ্রিল) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রেকর্ড সংখ্যক ১ হাজার ৩২৫ জন, এবং নিহত হয়েছেন ৫ জন। এছাড়াও আজকে ১৬৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন।

সৌদি আরবে এখন পর্যন্ত করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ২১,৪০২ জন। এখন পর্যন্ত মোট মারা গিয়েছেন ১৫৭ জন, এবং গুরুত্বর অবস্থায় আছেন ১২৫ জন। এখন পর্যন্ত মোট ২৯৫৩ জন সুস্থ হয়ে উঠেছেন।

সৌদি আরবে নতুন আক্রান্তদের মধ্যে রিয়াদে ২০৩, মক্কায় ৩৫৬, মদিনায় ২২৫, জেদ্দায় ২২৪, দাম্মামে ৭৪, জুবাইলে ২৩, হুফুফে ৪২, তায়েফে ৭, তাবুকে ৪, কাতিফে ৪, খোবারে ৩৬, বুরাইদায় ৩৭, ইয়ানবুতে ২, আল মুজামমিয়াহতে ৪, আল জারে ৪, দিরিয়াহ এ ৩, জিজানে ৪০, খামিস মোসায়েতে ৬, আল মানদাকে ৪, উনাইজায় ৪, আল গুরিয়াতে ৩, বিইশে ৩, আল মিতনাবে ২, আল খারজে ৩, কুনফুদয় ২, হাফার বাতেনে ২, খুলাইছ এ ২ জন, এবং আরো বেশকিছু স্থানে একজন করে রোগী শনাক্ত করা হয়েছে।

সৌদি আরবে করোনাভাইরাস প্রতিরোধের জন্য জারি করা কারফিউ ইতিমধ্যেই শিথিল করা হয়েছে, এবং দোকানপাট খোলার অনুমতি দেয়া হয়েছে। এছাড়াও রমজান মাস উপলক্ষ্যে শপিং মল পুনরায় চালু করা হয়েছে। এগুলোর পাশাপাশি সৌদি আরবের পবিত্র মসজিদদ্বয় – মসজিদ আল হারাম ও মসজিদে নববী সকল মুসুল্লির জন্য পুনরায় খুলে দেয়ার কথা চিন্তাভবনা করছে কর্তৃপক্ষ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে