ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

পরবর্তি আইপিএলে মুস্তাফিজকে পেতে কাড়াকাড়ি শুরু করেছে ৩ দল জানালো ভারতীয় সংবাদ মাধ্যম

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০২ ১৪:৫৪:৫৯
পরবর্তি আইপিএলে মুস্তাফিজকে পেতে কাড়াকাড়ি শুরু করেছে ৩ দল জানালো ভারতীয় সংবাদ মাধ্যম

আজ পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচ দিয়ে আইপিএলের এবারের আসরের ইতি টানলেন বাংলাদেশের কাটার মুস্তাফিজুর রহমান। তবে শেষ ম্যাচে জয় পায়নি চেন্নাই সুপার কিংস। পাঞ্জাব কিংসের কাছে ৭ উইকেটের বিশাল ব্যবধানে হেরেছে মুস্তাফিজরা।

আর এই ম্যাচে কোনো উইকেট দেখা পাননি মুস্তাফিজ। শেষ ম্যাচে ৪ ওভার বল করে ২২ রান দিয়েছেন। পাননি কোনো উইকেট। এবারের আইপিএলে ৯ ম্যাচ খেলে ১৪ উইকেট শিকার করেছেন মুস্তাফিজ। সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকাতে দুই নম্বরে থেকে শেষ করলেন আইপিএলের এবারের আসর।

এবারের আইপিএলের শুরু থেকেই দাপটের সাথে ব্যাটারদের উপর রাজ্যত্ব করেছেন মুস্তাফিজ। তাই তো চেন্নাইয়ের মধ্য মণীতে পরিনত হয়েছিলেন ফিজ। তার আইপিএল ছেড়ে যাওয়া চেন্নাইয়ের জন্য বড় হতাশাজনক হবে বলে মন্তব্য করেছেন চেন্নাইয়ের প্রধান কোচ ফ্লেমিং। তাছাড়া মুস্তাফিজের এমন পারফর্ম্যান্সের পরে এখন থেকেই আগামী আসরের জন্য চাহিদা বেড়েছে তার।

ভারতীয় ক্রিকেট বিষয়ক ওয়েব সাইট ক্রিক ট্রেকার তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, আগামী আইপিএলে যদি চেন্নাইয় মুস্তাফিজকে রিটেন না করে তাহলে ৩টি ফ্রাঞ্চাইজি তাকে দলে নিতে চাইবে। সেই ফ্রাঞ্চাইজি গুলোর মধ্যে রয়েছে দিল্লী ক্যাপিটাল, রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও কলকাতা নাইট রাইডার্স।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে