ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

মুস্তাফিজ বন্দনায় চেন্নাই সুপার কিংস

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০২ ১১:৩৬:৪৮
মুস্তাফিজ বন্দনায় চেন্নাই সুপার কিংস

গতকাল পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে ৭ উইকেটের বিশাল ব্যবধানে হেরেছে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে কোনো উইকেট পাননি মুস্তাফিজ। ৪ ওভার বল করে ২২ রান দিয়েছেন ফিজ। উইকেট না পেলেও মুস্তাফিজ যা দেখালেন, তা তো উইকেটের চেয়েও বেশি মূল্যবান। চেন্নাই সুপার কিংস তাই মেতেছে মুস্তাফিজ বন্দনায়। এই ফরম্যাটের ক্রিকেটে একটা ডট বলই যেখানে মহামূল্যবান, সেখানে মুস্তাফিজ এমন এক সময়ে মেডেন ওভার করলেন। তাও দল যখন একেবারেই ব্যাকফুটে।

অন্য ফ্র্যাঞ্চাইজির মতো স্রোতে গা কখনই ভাসায়নি চেন্নাই। বাংলাদেশি ক্রিকেটার হিসেবে মুস্তাফিজের প্রশংসা করেনি। পারফরম্যান্স বিচার করেই স্তুতিবাক্য গেয়ে হয়রান বর্তমান চ্যাম্পিয়নরা। আইপিএলের সবচেয়ে সফল দলটা তাদের সেরা বোলারের পারফরম্যান্সে মন্ত্রমুগ্ধ।

পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচ শেষে চেন্নাই মুস্তাফিজের ছবি পোস্ট করে লিখেছে, '৪ ওভার, ২২ রান, ১ মেডেন। মুস্তাফিজের স্পেলের প্রশংসা করতেই হবে!'

এইত সেদিন, কলকাতা নাইট রাইডার্সের রেকর্ড রান তাড়া করে লক্ষ্য উতরে যাওয়ার নতুন কীর্তি গড়েছিল পাঞ্জাব। যেখানে সবচেয়ে কার্যকরী ভূমিকা ছিল শশাঙ্ক সিংয়ের। সেই শশাঙ্ক মুস্তাফিজের সামনে এসে হয়ে পড়লেন একেবারেই নড়বড়ে। ১৫তম ওভারে প্রতিপক্ষের জয় যখন প্রায় নিশ্চিত, তখনও হাল ছাড়লেন না মুস্তাফিজ। মেডেন ওভারে তাক লাগিয়ে দিলেন গোটা ক্রিকেট দুনিয়াকেই। নিজের শেষ ওভারে পাঁচটি ওয়াইড না দিলে খরচের খাতা থাকত আরও ঝকঝকে। তবে এমন ম্যাচে, এমন প্রতিপক্ষের বিরুদ্ধে মাত্র ২২ রান খরচ করে বোলিং কোটা পূর্ণ করাও কি মুখের কথা!

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে