ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সবাইকে কাঁদালেন অভিনেত্রী মেহজাবিন

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ ফেব্রুয়ারি ১৯ ০০:৪৪:৫৮
সবাইকে কাঁদালেন অভিনেত্রী মেহজাবিন

‘মায়ার বাঁধন’ নির্মাণ করেছেন বি ইউ শুভ। এতে অভিনয় করেছেন আফরান নিশো এবং মেহজাবীন।‘মায়ার বাঁধন’ নাটকটি দিয়ে আবারো সবাইকে কাঁদিয়ে দিলেন মেহজাবিন। আরেক নাটক ‘রোমিও মাস্ট ডাই’-তে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও ইরফান সাজ্জাদ।

রাজীব আহমেদের লেখা ‘মায়ার বাঁধন’ নাটকটি ইউটিউব থেকে দেখেছেন প্রায় ১৪ লাখ দর্শক। এ নাটক দেখে ইউটিউবে মন্তব্য এসেছে ৩ হাজারের বেশি। বেশীর ভাগ মন্তব্যই ছিল প্রশংসনীয়।

স্বপন কুমার রায় লিখেছেন, বাস্তব জীবন থেকে তৈরি করা নাটক। অনেক সুন্দর হয়েছে। সারাফাত আলী মন্তব্য ছিল এমন, দুনিয়াতে সবচেয়ে বড় বাঁধন হচ্ছে মায়ার বাঁধন। মায়ার বাঁধন দেখে রিফাত সামসেদ লিখেছেন, ধন্যবাদ পরিচালক ও লেখক মহদয় অসাধারণ নাটক বানানোর জন্য।

অন্তরা রহমান লিখেছেন, আমি আজ পর্যন্ত অনেক নাটক দেখছি কিন্তু কোন নাটক দেখে এমন মনে হয়নি। এই নাটক দেখে মনে হলো জীবনটা আসলে একটা ‘মায়ার বাঁধন’ যা কখনো কেউ কাউকে ছেড়ে যেতে পারে না। আকরাম হোসেন অভিক লেখেন, নাটক থেকে শিক্ষার অনেক বড় একটা দিক আছে।

এক কথায় অসাধারণ। প্রবাসী ইকবাল হোসেন লিখেছেন, নাটকে প্রথমেই খুব কষ্ট পেয়েছিলাম। শেষে নিজের অনিচ্ছ্বার সত্বেও চোখে পানি চলে আসলো। মায়া জিনিসটা খুব কঠিন। নিশো ভাই আর মেহজাবিন আপুর এই কাজ অসাধারণ।

রাজীব আহমেদের আরেক নাটক ‘রোমিও মাস্ট ডাই’ ইউটিউবে এসেছে ১৫ ফেব্রুয়ারি। এ নাটকটিও দর্শক দেখে তাদের মন্তব্য জানাচ্ছেন।

জুয়েল রানা নামের একজন নাটকটি দেখে লিখেছেন, আমাদের সমাজের ধর্মীয় বিদ্বেষের কারণে এ রকম হাজারও প্রেমের সমাপ্তি ঘটে। মুসলমানের সন্তান হিসাবে এতটুকুই বলার, প্রেম ভালোবাসা যাই বলি তা পবিত্র রাখা ছেলে-মেয়ে দুজনেরেই কর্তব্য।

ত্রিপুরা থেকে সোনালি কর্মকার লেখেন, দিন দিন বাংলা নাটক এগিয়ে যাচ্ছে। দেশের গণ্ডি পেরিয়ে সারাবিশ্বে প্রবাসীর মাঝে। পাশাপাশি কলকাতা আসাম ত্রিপুরায় বাংলা নাটকের দর্শক বাড়ছে। জয় হোক বাংলা নাটকের।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে