ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

হায়দরাবাদের বিপক্ষে ম্যাচের আগে মুস্তাফিজকে নতুন নাম দিল চেন্নাই

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ২৭ ১০:৫০:২২
হায়দরাবাদের বিপক্ষে ম্যাচের আগে মুস্তাফিজকে নতুন নাম দিল চেন্নাই

এবারের আইপিএলে দুর্দান্ত ছন্দে আছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। তবে আর বেশি দিন আইপিএল খেলতে পারবেন না ফিজ। জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে দেশে ফিরতে হবে তাকে। ১মে পর্যন্ত তাকে ছুটি দিয়েছে বিসিবি। এখন পর্যন্ত ৭ ম্যাচ খেলে ১২ উইকেট নিয়েছেন মুস্তাফিজ।

চেন্নাই সুপার কিংসের পরবর্তি ম্যাচ শক্তিশালী হায়দরাবাদের বিপক্ষে। এই ম্যাচের আগে মুস্তাফিজকে নিয়ে একটা পোস্ট করেছে চেন্নাই সুপার কিংস। সেখানে নতুন নামে মুস্তাফিজকে সম্মোধন করেছে তারা। বাংলার লায়ন বলে সবার কাছে মুস্তাফিজকে তুলে ধরেছেন।

তবে শেষ তিন ম্যাচে খুব একটা ভালো করতে পারেননি তিনি। মুস্তাফিজুর রহমানের সর্বশেষ ৩ ম্যাচের পারফরমেন্স খুব ভালো না। এই তিন ম্যাচে ১১.৩ ওভারে বল করে ১৪৯ রান দিয়ে নিয়েছেন তিন উইকেট। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে চেন্নাই জয় পায়। কিন্তু এই ম্যাচে বাজে বল করেন ফিজ। ৪ ওভার বল করে ৫৫ রান দিয়ে নিয়েছেন মাত্র ১টি উইকেট।

আর লাখনৌর বিপক্ষে লিগের প্রথম ম্যাচে ৪ ওভারে ৪৩ রান দিয়ে নেন ১ উইকেট। হারের মুখ দেখে চেন্নাই সুপার কিংস। লাখনৌর বিপক্ষে লিগের দ্বিতীয় ম্যাচে ৩.৩ ওভারে ৫৫ রান দিয়ে নিয়েছেন মাত্র ১টি উইকেট। আর শেষ ওভারে ৩ বলে ১৯ রান দিয়ে দলের হার নিশ্চিত করেন তিনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে