ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

টি-২০ বিশ্বকাপ: শান্ত’র সর্বনাস, মাহমুদউল্লাহ’র পৌষ মাস

২০২২ সেপ্টেম্বর ২১ ১৫:৩৫:১৭
টি-২০ বিশ্বকাপ: শান্ত’র সর্বনাস, মাহমুদউল্লাহ’র পৌষ মাস

২০২২ টি-২০ বিশ্বকাপ হবে অস্ট্রেলিয়ার মাটিতে। আগামী অক্টবর মাসে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের ১৫ সদস্যের দলে ডাক পেয়েছেন ওপেনার নাজমুল হোসেন শান্ত। অনেকটা চমক হিসেবেই বিশ্বকাপ দলে সুযোগ মিলেছে শান্তর। তবে দলে সুযোগ পেয়েই তৃপ্ত হতে চান না এই ওপেনার। আজ মঙ্গলবার দুপুরে মিরপুরের ইনডোরে ঘন্টাখানেক ব্যাটিং অনুশীলন করেছেন শান্ত।

মঙ্গলবার দেখা গেছে শান্তকে মেশিন বলে অনুশীলন করতে। রীতিমত অস্ট্রেলিয়ার পেস সহায়ক বোলিংকে মোকাবেলা করার জন্যই এমন অনুশীলন শান্তর। মেশিনের ১৪০ গতির মত বলকে একের পর এক হিটিং করতে দেখা যায় এ ওপেনারকে।

এরপর মিরপুরের সেন্টার উইকেটেও ব্যাটিং অনুশীলন করেন এ ওপেনার। অনুশীলনের একপর্যায় ব্যাটে-বল হিটিং মিস করে রাগে ক্ষোভে স্ট্যাম্পে ব্যাট দিয়ে হিট করে বসেন শান্ত। এরপরই থ্রোয়ার রমজানের একটি বল শান্তর হাতে এসে লাগে, তখন অনুশীলন রেখে ড্রেসিংরুমে ফিরে যান এই ওপেনার।

যদি শান্ত ইনজুরিতে পড়ে আর যদি বিশ্বকাপ খেলা মিস হয় তাহলে সুযোগ হয়ে যেতে পারে আমাদের সবার প্রিয় সাইলেন্ট কিলার মাহমুদউল্লাহ রিয়াদের। শুধু শান্ত না বিশ্ব স্কোয়াডে থাকা ব্যাটারা যদি ইনজুরি পড়ে আর যদি নতুন করে কাউকে বিশ্বকাপ স্কোয়াডে যুক্ত করতে হয় তাহলে প্রথম দিকেই থাকবে মাহমুদউল্লাহ রিয়াদের নাম।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে