ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মমতাজের ফেসবুক স্ট্যাটাসকে ঘিরে তোলপাড় নেট দুনিয়া

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জানুয়ারি ১৬ ২০:১২:০৮
মমতাজের ফেসবুক স্ট্যাটাসকে ঘিরে তোলপাড় নেট দুনিয়া

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে হেরেছেন সংগীতশিল্পী ও রাজনীতিবিদ মমতাজ বেগম। নির্বাচনের পর তিনি বিরোধীদের বিরুদ্ধে নানা অভিযোগ করেছেন।

এরপর সোমবার (১৫ জানুয়ারি) রাতে মমতাজ তার ফেসবুক অ্যাকাউন্টে শ্রমিকদের উদ্দেশে একটি স্ট্যাটাস দেন। যা নিয়ে রাজনৈতিক মহলে চলছে তুমুল আলোচনা।

স্ট্যাটাসে মমতাজ লিখেছেন, তার খ্যাতি মাঝে মাঝে গলায় কাঁটার মতো লাগে। সম্মান হারাবার ভয়ে মুখ ঢেকে আমাকে কত অত্যাচার সহ্য করতে হয়েছে আল্লাহ ছাড়া কেউ জানে না। আমি যা কিছু অর্জন করেছি তা আমার কঠোর পরিশ্রমের ফল। পিতা-মাতা ও পীর মুর্শিদের জন্যও দোয়া করা হয়।

মমতাজ আরও লেখেন, এই অর্জনের পেছনে বিশেষ কোনো ব্যক্তি না থাকলেও আজ কিছু মানুষ তা ধ্বংস করতে এগিয়ে এসেছে। যারা আমার খ্যাতি, খ্যাতি, কৃতিত্ব, কল্যাণ কোনোভাবেই সহ্য করতে পারেনি, তবুও আমি আমার সাধ্যমত তাদের সম্মান ও সমর্থন দিয়েছি, কিন্তু কোন লাভ হয়নি!

স্ট্যাটাসের শেষে মমতাজ বেগম লিখেছেন, সুযোগের সদ্ব্যবহার করে আমাকে নামিয়ে দিচ্ছেন। মুশকিল এই যে, যে আমি নই, আমি যা করিনি, তা শুধু কিছু আর্থিক লাভের জন্য আমাকে অপমান করছে। আমি জানি সত্য একদিন এদেশের মানুষ বুঝবে এটা সময়ের ব্যাপার মাত্র। আল্লাহ এই স্বার্থপরদের হেদায়েত দান করুন।

উল্লেখ্য, সংগীতশিল্পী মমতাজ বেগম ২০০৮ সালে সংরক্ষিত মহিলা আসন থেকে এমপি হন। ২০১৪ সালের নির্বাচনে তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পান। ২০১৮ সালের নির্বাচনেও তিনি নির্বাচিত হয়েছিলেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে