ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

প্রত্যুষার মৃত্যুর পর এবার ফের বিয়ে করছেন রাহুল

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০১ ১৪:১৭:১০
প্রত্যুষার মৃত্যুর পর এবার ফের বিয়ে করছেন রাহুল

রিপোর্টে প্রকাশ, সালোনি শর্মার সঙ্গে নাকি গত ৩ বছর ধরে ‘ডেটিং’ করছেন রাহুল। এ বিষয়ে সালোনি শর্মাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, বেশ কয়েক বছর ধরেই রাহুল রাজ সিং-এর সঙ্গে একযোগে ব্যবসা করছেন। এক কথায়, রাহুল রাজ সিং-এর সঙ্গে তাঁর অংশীদারি ব্যবসা রয়েছে। সেই সম্পর্ককেই এবার তাঁরা আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে চাইছেন । সংবাদমাধ্যমের সামনে এমনই জানিয়েছেন সালোনি শর্মা। সম্প্রতি রাহুল রাজ সিং-এর ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও দেখা গিয়েছে সালোনির উপর তাঁর ভালোবাসার প্রদর্শন।

২০১৬ সালে আচমকাই মৃত্যু হয় প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের। শোনা যায়, রাহুল রাজ সিং-এর সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। কিন্তু তাঁকে ঠকিয়ে সালোনি শর্মার সঙ্গে রাহুল গোপনে সম্পর্ক রাখছিলেন বলে ঘনিষ্ঠদের কাছে একাধিকবার অভিযোগ করেন বাঙালি অভিনেত্রী।

পাশাপাশি তাঁর টাকাপয়সা নয়ছয় করে রাহুল এক সময় দেওলিয়া হয়ে যান। এরপরই প্রত্যুষার উপর তিনি অত্যাচার শুরু করেন বলেও অভিযোগ করেন টেলি অভিনেত্রী কামিয়া পাঞ্জাবি। প্রত্যুষার বাবা, মায়ের অভিযোগের ভিত্তিতে রাহুলকে গ্রেপ্তারও করা হয়। বেশ কয়েক মাস জেলে থাকার পর অবশেষে জামিনে মুক্তি পান রাহুল রাজ সিং। জিনিউজ

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে