ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

একই গাড়িতে ভালোবাসার মুহূর্তে ক্যামেরায় বন্দি আলিয়া-রণবীর

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০৭ ১৩:২০:৩০
একই গাড়িতে ভালোবাসার মুহূর্তে ক্যামেরায় বন্দি আলিয়া-রণবীর

যতই লাইমলাইটের দুনিয়া থেকে নিজেদের সম্পর্ককে লুকিয়ে রাখুক না কেন, পাপারাজ্জির ক্যামেরাকে বুড়ো আঙুল দেখিয়ে আজ পর্যন্ত কোনও সেলেব্রিটিই বেড়াতে পারেননি। সেখানে আলিয়া এবং রণবীরই বা বাদ যায় কী করে? এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের কলকাতা২৪ পত্রিকা।

একই গাড়িতে ঘনিষ্ঠভাবে দেখা গেল তাদের। এখন সকলের চোখ এই নতুন লাভবার্ডসকে ঘিরে রয়েছে। তাদের সমস্ত আপডেট পেতে ব্যাকুল হয়ে বসে আছে আলিয়া-রণবীরের ভক্তকূল। সম্প্রতি দু’জনে ব্যস্ত ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং নিয়ে। সম্প্রতি প্যাক আপের পর দুই অ্যাক্টরকে একসঙ্গে সেট থেকে বের হতে দেখা গেল। শুটিং ফ্লোর থেকে কেবল একসঙ্গে বের হওয়া নয়। একই গাড়িতে উঠে বেরিয়ে গেলেন তারা। গাড়িতে বসার পরই, দু’জনে একে অপরের সঙ্গে কথা বলতে বলতে এতো মগ্ন হয়ে গেলেন যে মিডিয়ার ক্যামেরায় তাদের চোখও পড়ল না।

আলিয়া-রণবীরের সম্পর্কে অলরেডি থাম্বস আপ দিয়েছেন কাপুর পরিবার। নীতু কাপুর এবং ঋষি কাপুরের বুলগেরিয়া উড়ে যাওয়া, কেবলমাত্র আলিয়ার জন্মদিন পালন করার জন্য। আলিয়ার ইনস্টাগ্রাম পোস্টে প্রতিনিয়ত নীতু কাপুরের কমেন্ট করা। এসবকিছুই আলিয়া-রণবীরের ডেটিংয়ের গুঞ্জনে আরও ধোয়া দিচ্ছে। দিন কতক আগে ঋষি কাপুর নিজের টুইটার পোস্টে ভাট পরিবারকে নিজের আত্মীয় বলে সম্বোধন করেছিলেন। তাতে সিনেমা প্রেমীরা নিশ্চিত হচ্ছিলেন সম্পর্ক নিয়ে।

একে একে শিলমোহর পড়তে পড়তে রণবীরের বোন ঋদ্ধিমা কাপুরও নিজের ভাব প্রকাশ করলেন। আলিয়াকে একটি সুন্দর ব্রেসলেট উপহার দিলেন। আলিয়া নিজের সোশ্যাল অ্যাকাউন্টে সেই ছবি আপলোড করেন। নেটিজেনরা প্রশ্ন তুলেছিল, আলিয়ার জন্মদিন নয়, রিসেন্টিলি কোনও অ্যাওয়ার্ডও জেতেননি তিনি তাহলে হঠাৎ কেন ঋদ্ধিমা এই উপহার দিলেন নায়িকাকে। তাহলে কি ‘রাজি’ ছবির সাফল্যের জন্য। নাকি ভাইয়ের প্রেমিকা হাওয়ার সুবাদে এই উপহার পেলেন আলিয়া। এইসব প্রশ্নই ঘিরে ধরছে নয়া কাপলকে। যদিও তারা এসবে একেবারেই কান না দিয়েও হেসে উড়িয়ে দিচ্ছেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে