ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

টঙ্গীর ঘটনায় মুখ খুললেন আহমদ শফি

জাতীয় ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ০২ ০০:০৫:৩৫
টঙ্গীর ঘটনায় মুখ খুললেন আহমদ শফি

বার্তায় হেফাজত আমির শফি বলেন, মাওলানা সা’দ আহমাদ কান্ধলভীর অনুসারীরা যেভাবে মাঠে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে তা কোনো ভাবেই মেনে নেয়ার মতো নয়। মাওলানা সা’দপন্থিদের কর্মকাণ্ডের দিকে নজর দিতে সরকার ও প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন শাহ আহমদ শফী।

তিনি বলেন, মাওলানা সা’দপন্থিরা শনিবার সকাল থেকে টঙ্গীর মাঠ দখল করার জন্য যথেষ্ট ষড়যন্ত্র এবং পাঁয়তারা করেছে। এছাড়া টঙ্গী মাঠে হামলা করে বেশ কয়েকজন তাবলীগের সাথীদের আহত করেছেন। এটা খুবই ন্যক্কারজনক।

বিবৃতিতে তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, এ ধরনের অন্যায় ও ষড়যন্ত্র যদি বন্ধ করা না হয়, তাহলে কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হব। তারা যে ষড়যন্ত্রকারী ইতোমধ্যে বিষয়টি সবার কাছে পরিষ্কার হয়ে গেছে।

সম্মিলিত উলামায়ে কেরাম মাওলানা সা’দের অনুসরণ বৈধ নয় বলে ফতোয়া দেয়ার পরও কিছু চিহ্নিত কুচক্রীমহল বিশ্ব ইজতেমা বানচালের পাঁয়তারা চালাচ্ছে। তাদের ষড়যন্ত্র বন্ধ করা এবং টঙ্গী মাঠে আইনশৃঙ্খলা রক্ষা করতে সরকার এবং প্রশাসনের প্রতি তিনি আহ্বান জানান।

উল্লেখ্য, টঙ্গীর বিশ্ব ইজতেমা ময়দানে শনিবার সকালে মাওলানা সা’দ আহমাদ কান্ধলভী ও মাওলানা জুবায়ের আহমেদপন্থিদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে মাওলানা সা’দপন্থি মুন্সিগঞ্জের মিরকীপাড়া গ্রামের ইসমাইল মণ্ডল (৭০) নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে