ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

৪ পরিবর্তন নিয়ে জিম্বাবুয়ের ৪র্থ টি-টোয়েন্টি ম্যাচের জন্য একাদশ ঘোষণা করলো বাংলাদেশ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ১০ ১০:২৪:১৬
৪ পরিবর্তন নিয়ে জিম্বাবুয়ের ৪র্থ টি-টোয়েন্টি ম্যাচের জন্য একাদশ ঘোষণা করলো বাংলাদেশ

বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ ইতিমধ্যে শেষ। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ৮ উইকেটের বিশাল জয় পায় বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচেও ৬ উইকেটের বিশাল জয় তুলে নেয় টাইগাররা। তবে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে হারতে হারতে জিতেছে বাংলাদেশ। টানা তিন ম্যাচ জিতে ইতিমধ্যে ৩-০তে সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ।

আগামীকাল সিরিজের ৪র্থ টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় মুখোমুখি হবে দুই দল। শেষ দুই ম্যাচের জন্য নতুন করে দল ঘোষণা করেছে বিসিবি। এই দলে ফিরেছেন সাকিব ও মুস্তাফিজ। তাইতো ৪র্থ টি-টোয়েন্টি ম্যাচের একাদশে পরিবর্তন আসছে নিশ্চিত। জিম্বাবুয়ের বিপক্ষে ৪র্থ টি-টোয়েন্টি ম্যাচে একাদশে ফিরবেন ‍মুস্তাফিজ বাদ পড়বেন তানজিম হাসান সাকিব।

শরিফুলকে বিশ্রাম দেয়া হয়েছে তাই তার জায়গাতে ফিরবেন সাকিব আল হাসান। ওপেনিংয়েও আসতে পারে বড় পরিবর্তন। লিটন দাসকে বাদ দিয়ে একাদশে ফিরতে পারেন সৌম্য সরকার। অথবা আরও একটা সুযোগ পেতে পারেন লিটন দাস। বিশ্রাম দেয়া হতে পারে তানজিদ হাসান তামিমকে। তার জায়গাতে একাদশে ডুকতে পারে সৌম্য সরকার। তাসকিনকে বিশ্রাম দিয়ে খেলানো হতে পারে তানজিম হাসান সাকিবকে।

জিম্বাবুয়ের বিপক্ষে ৪র্থ টি-টোয়েন্টি ম্যাচের জন্য বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ:

সৌম্য সরকার, লিটন দাস/তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত(অধিনায়ক), সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক, তানভির ইসলাম, সাইফউদ্দিন, তাসকিন/তানজিম হাসান সাকিব, মুস্তাফিজুর রহমান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে