ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

রিয়াল মাদ্রিদে ফিরেই মার্সেলোর পথ আটকালেন জিদান

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ১২ ২০:৫১:২০
রিয়াল মাদ্রিদে ফিরেই মার্সেলোর পথ আটকালেন জিদান

ব্রাজিলিয়ান ডিফেন্ডারকে কোথাও যেতে দেবেন না তিনি। রিয়াল মাদ্রিদ ছেড়ে মার্সেলো জুভেন্টাসে যোগ দিতে যাচ্ছেন বলেই খবর। বার্ষিক ১২ মিলিয়ন ইউরো বেতনে ইতালিয়ান ক্লাবটির সঙ্গে কথাবার্তা নাকি চূড়ান্তও করে ফেলেছেন।

এখন শুধু অপেক্ষা আনুষ্ঠানিক চুক্তির। কিন্তু সেই অপেক্ষার সেই পথটাতেই বাধা হয়ে দাঁড়ালেন জিদান। বন্ধ করে দিলেন মার্সেলোর বেরোনোর দরজা।মার্সেলোর পথে জিদানের বাধা হয়ে দাড়ানোর খবরটি আবার দিয়েছে ব্রাজিলিয়ান পত্রিকা ‘এ বোলা’।

পত্রিকাটির দাবি—কোচের দায়িত্ব নেওয়ার পর জিদান প্রথম যে কাজটা করেছেন, সেটি হলো মার্সেলোর বিষয়ে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনোর সঙ্গে কথা বলা। জিদান নাকি পেরেজকে স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন, মার্সেলোকে কোথাও যেতে দেওয়া যাবে না। রেখে দিতে হবে রিয়ালেই।

সেই ২০০৭ সালে ব্রাজিলিয়ান ক্লাব ফ্লুমিনেন্স ছেড়ে রিয়ালে যোগ দেন মার্সেলো। সেই থেকেই মাদ্রিদের এই ক্লাবটিই ব্রাজিলিয়ান এই তারকার ঘরবাড়ি। কোচ হিসেবে প্রথম মেয়াদে জিদানের অন্যতম প্রিয় শিষ্য ছিলেন এই মার্সেলো। ৩০ বছর বয়সী মার্সেলোর সঙ্গে ৪৬ বছর বয়সী জিদানের বোঝাপড়াটাও ভালো। বয়সে পার্থক্য থাকলেও দুজনের মধ্যে দারুণ অন্তরঙ্গতা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে