ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

পাঞ্চ পান্ডবকে নিয়ে আবেগ ঘন বার্তা দিলেন মাহমুদউল্লাহ রিয়াদ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০৪ ১২:০৯:০৮
পাঞ্চ পান্ডবকে নিয়ে আবেগ ঘন বার্তা দিলেন মাহমুদউল্লাহ রিয়াদ

বাংলাদেশ ক্রিকেটের আজকের যে অবস্থা তাতে যাদের অবদান সবচেয়ে বেশি তারা হলেন বাংলাদেশের পাঞ্চ পান্ডব। সাকিব, তামিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিক, মাশরাফিকে ভক্তরা ভালোবেসে পাঞ্চ পান্ডব বলে ডাকে। তবে তাদেরকে আর জাতীয় দলে দেখা যায় না এক সাথে।

বহু আগে নিরব আবসরে চলে গেলেন বাংলাদেশের সর্বকালের সেরা অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। টি-টোয়েন্টিতে আনুষ্টানিক অবসরের ঘোষণা দিলেও ওয়ানডেতে অবসরের ঘোষণা দেননি মাশরাফি। আর টেস্ট ফরমেটে তো আগে থেকেই খেলেন না মাশরাফি। আমরা এক পান্ডবকে আগেই হারিয়েছি।

আর তামিম অবসর নিয়েছেন টি-টোয়েন্টি থেকে ইনজুরির কারণে খেলছেন না টেস্ট। ওয়ানডে ফরমেট থেকে অবসর নিয়ে আবারও ফিরে এসেছেন তিনি। তবে এখন আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেননি তামিম। তাই এক রকম তাকেও হারিয়ে ফেলেছি আমরা।

মুশফিক ওয়ানডে ও টেস্ট ফরমেট খেলছেন। টি-টোয়েন্টিতে অবসর নিয়েছেন তিনি। রিয়াদও খেলছেন শুধু ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরমেট। শুধুমাত্র সব ফরমেট খেলছেন সাকিব আল হাসান। তাইতো এক সাথে আর ড্রেসিং রুম সেয়ার করা হয় না তাদের।

আজ হুট করে ফেসবুক একটা ছবি পোস্ট করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। যেখানে দেখা যাচ্ছে পাঞ্চ পান্ডবকে একসাথে এক বেডরুমে শুয়ে আড্ডা দিচ্ছে। পোস্টে তিনি লিখেছেন (What a lovely time it was! Let's bring back those moments ❤️) কি সুন্দর সময় ছিল! আসুন সেই মুহূর্তগুলো ফিরিয়ে আনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে