ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

আর মাত্র কয়েক ঘন্টা বাকি

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ এপ্রিল ২৬ ১০:৪৪:৪৯
আর মাত্র কয়েক ঘন্টা বাকি

প্রতিবারের মতো জমকালো পরিবেশনা আর দেশের শীর্ষস্থানীয় তারকাদের উপস্থিতিতে এ আয়োজন পরিণত হবে মিলনমেলায়। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দেশের নবীন, প্রবীণ ও খ্যাতিমান সব তারকারা। দেশের সংস্কৃতি ও বিনোদন অঙ্গনে অবদান রাখার জন্য এ বছরও একজন গুণী শিল্পীকে দেওয়া হবে ‘আজীবন সম্মাননা’।

প্রথম আলোর পাঠকদের ভোটে দেওয়া হবে চলচ্চিত্র, টেলিভিশন ও সংগীত অঙ্গনের ‘তারকা জরিপ পুরস্কার’ এবং বিচারকদের রায়ে দেওয়া হবে ‘সমালোচক পুরস্কার’। প্রতিবারের মতো পাঠকের ভোটে নির্বাচিত সেরা নবীন অভিনয়শিল্পীর পুরস্কারও দেওয়া হবে এ আসরে। বিজয়ী তারকারা জানাবেন তাদের পুরস্কার জয়ের অনুভূতি।

পুরস্কার তুলে দেওয়ার ফাঁকে ফাঁকে থাকবে তারকাদের নাচ, গান ও কৌতুক পরিবেশনা। লালগালিচার ওপর দিয়ে হেঁটে তারকারা ঢুকবেন হল অব ফেমের মূল মিলনায়তনে। প্রতিবার এই অংশটুকু একটি ভিন্ন মাত্রা যোগ করে এ অনুষ্ঠানে।

মেরিল-প্রথম আলো পুরস্কারের এ আসরে যোগ দিতে শুক্রবার বিকেল পাঁচটার মধ্যে অতিথিদের আসন গ্রহণ করার অনুরোধ জানানো হয়েছে। অনুষ্ঠানের ধারণকৃত অংশ পরে দেখা যাবে মাছরাঙা টেলিভিশনে।

মেরিল-প্রথম আলো পুরস্কার অনুষ্ঠানের সর্বশেষ খবর ও ছবি পাওয়া যাবে প্রথম আলোর অনলাইন ও ফেসবুক পেজে। মেরিল-প্রথম আলো পুরস্কারের এ অনুষ্ঠানটি শুধু আমন্ত্রিত অতিথিদের জন্য।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে