ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

নেইমার ভক্তদের জন্য দুঃসংবাদ, ২০২৪ সালের কোপা আমেরিকায় অনিশ্চিত নেইমার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ অক্টোবর ১৯ ১৩:৩২:৪১
নেইমার ভক্তদের জন্য দুঃসংবাদ, ২০২৪ সালের কোপা আমেরিকায় অনিশ্চিত নেইমার

পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল ২০২৬ বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে উরুগুয়ের কাছে ২-০ গোলে হেরেছিল। তবে দলের হারের দিন চোট পেয়ে স্ট্রেচারে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন নেইমার জুনিয়র। সেলসো প্লেমেকার যখন মাঠ ছাড়লেন, তখন বোঝা গেল খুব খারাপ খবর আসতে পারে হলুদ শিবিরে। অবশেষে এটা ঘটল। আগামী বছর যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় কোপা আমেরিকায় অংশ নেবেন না নেইমার।

বুধবার (১৮ অক্টোবর) উরুগুয়ের রাজধানী মন্টেভিডিওর এস্তাদিও সেন্টেনারিওতে ম্যাচ শুরু হতে আর ৪৪ মিনিট বাকি। স্বাগতিক মিডফিল্ডার নিকোলাস ডি লা ক্রুজের সঙ্গে বল দখলের লড়াইয়ে পড়েন নেইমার। আর ছিঁড়ে যাওয়া হাঁটুর লিগামেন্টে আক্রান্ত হন ব্রাজিলিয়ান তারকা। স্ট্রেচারে মাঠ ছাড়ার সময় কাঁদছিলেন নেইমার।

হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় আবারও অস্ত্রোপচার করতে হবে নেইমারকে। ৩১ বছর বয়সী ফুটবলার তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এক্স (আগের টুইটার) এ বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ) এবং ক্লাব আল হিলাল এক আনুষ্ঠানিক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে।

স্প্যানিশ ক্রীড়া মিডিয়া আউটলেট মার্কা আরও গুরুতর প্রতিবেদন প্রকাশ করেছে। পত্রিকাটি বলেছে, এবার নেইমারের চোট বেশ গুরুতর। অস্ত্রোপচারের পর মাঠে ফিরতে সাত থেকে আট মাস সময় লাগবে। আর মার্কারের দাবি সত্যি হলে আগামী বছর যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকায় নেইমারের খেলার সম্ভাবনা ক্ষীণ। কারণ এখন থেকে ৮ মাস পর দক্ষিণ আমেরিকার বিখ্যাত বিশ্বকাপ আয়োজন করা হবে।

নেইমার টুইটারে লিখেছেন, "এটি একটি খুব বেদনাদায়ক মুহূর্ত, সবচেয়ে খারাপ।" আমি জানি আমি শক্তিশালী। কিন্তু এখন আমার পরিবার এবং বন্ধুদের প্রয়োজন। আঘাত এবং অস্ত্রোপচারের মধ্য দিয়ে যাওয়া সহজ নয়। ৪ মাস পুনরুদ্ধার না করে আবার এটির মধ্য দিয়ে যাওয়ার কল্পনা করুন। কিন্তু আমি বিশ্বাস করি। ঈশ্বরের হাতে সবকিছু ছেড়ে দিয়েছি, যাতে তিনি আমাকে একটি নতুন জীবন দিতে পারেন। আপনার সমর্থন এবং শুভ কামনার জন্য আপনাকে ধন্যবাদ.

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে