ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

গার্লফ্রেন্ডকে পাস করাতে মেয়ে সেজে পরীক্ষার হলে, শেষ রক্ষা হলো না বয়ফ্রেন্ডের

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ জানুয়ারি ১৫ ১৪:৪০:৪৬
গার্লফ্রেন্ডকে পাস করাতে মেয়ে সেজে পরীক্ষার হলে, শেষ রক্ষা হলো না বয়ফ্রেন্ডের

পরনে চুড়িদার, কপালে টিপ, ঠোঁটে লিপস্টিক, হাতে চুড়ি। প্রেমিকা যাতে পরীক্ষায় পাশ করতে পারে সেজন্য পরীক্ষায় পাশ করার জন্য নিজেকে মেয়ে সাজিয়েছে এক যুবক। সব প্রস্তুতি নিয়ে পরীক্ষাররুমে গেলেন।

কিন্তু শেষ পর্যন্ত ধরা পড়েন তিনি। গার্লফ্রেন্ডদের ছদ্মবেশী করে কর্মকর্তাদের বোকা বানানোর প্রচেষ্টা কার্যত হাস্যকর দৃশ্যে পরিণত হয়েছে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের পাঞ্জাব রাজ্যের ফরিদকোটে।

সোমবার (১৫ জানুয়ারি) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

খবরে বলা হয়েছে, পাঞ্জাবের ফরিদকোটের একটি পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিতে এক যুবক নিজেকে তার বান্ধবীর ছদ্মবেশে নিয়েছিল। কিন্তু ধরা পড়ার পর, তার প্রয়াস কার্যত হাস্যকর দৃশ্যে পরিণত হয়। অভিযুক্ত প্রেমিকের নাম আংরেজ সিং। তিনি তার প্রেমিকা পরমজিৎ কৌরের ছদ্মবেশে পরীক্ষার হলে গিয়েছিলেন।

এনডিটিভি জানিয়েছে যে আংরেজ সিং একটি লাল চুড়ি, টিপ, লিপস্টিক এবং একটি মেয়ের স্যুট পরে পরীক্ষা দিতে গিয়েছিলেন যাতে প্রেমিকা পরীক্ষায় উত্তীর্ণ হতে পারে। আগে থেকেই আইডি কার্ডসহ সব কাগজপত্র সংগ্রহ করে রেখেছিলেন।

কিন্তু পরীক্ষা দেওয়ার আগে বায়োমেট্রিক মেশিনে ওই ব্যক্তির আঙুলের ছাপের সঙ্গে আসল পরীক্ষার্থীর আঙুলের ছাপ মেলেনি। আর এতেই ধরা পড়েন ওই যুবক। পরে পাঞ্জাব পুলিশ ভুয়া পরিচয় দিয়ে পরীক্ষা দেওয়ার অভিযোগে আংরেজকে গ্রেপ্তার করে।

মিডিয়ার মতে, গত ৭ জানুয়ারি ফরিদকোট জেলার কোটকাপুরার ডিএভি পাবলিক স্কুলে স্বাস্থ্যকর্মী নিয়োগের পরীক্ষা চলাকালীন এই ঘটনা ঘটে। পরীক্ষার আগে আংরেজ মেয়েদের ছবি তুলে পরমজিতের নামে জাল পরিচয়পত্র তৈরি করে।

এছাড়া পরমজিৎ ভালো নম্বর নিয়ে পাস করতে পারে, তাই আংরেজ নিজেই পরীক্ষা দিতে গিয়েছিল। কিন্তু পরীক্ষা শুরুর আগেই বায়োমেট্রিক মেশিনে ধরা পড়ে আংরেজ। পরমজিতের ফর্মও তাৎক্ষণিকভাবে বাতিল করা হয়।

বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে