ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বিয়ে উপলক্ষে মিলারের হবু স্ত্রীকে যে উপহার দিলো চ্যাম্পিয়ন বরিশাল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মার্চ ০৩ ১৪:২৮:৪৯
বিয়ে উপলক্ষে মিলারের হবু স্ত্রীকে যে উপহার দিলো চ্যাম্পিয়ন বরিশাল

দক্ষিণ আফ্রিকার ক্রিকেট তারকা ডেভিড মিলার বিপিএলের দশম আসরে তার নির্ধারিত অংশগ্রহণের আগেই তার বিয়ের ঘোষণা দিয়েছেন। ফরচুন বরিশালের হয়ে প্লে অফ ও ফাইনালসহ মোট তিনটি ম্যাচ খেলেছেন। নিজের প্রথম ম্যাচের জন্য মাঠে নামার আগে প্রোটিয়া ক্রিকেটার ঘোষণা করেছিলেন যে তিনি রবিবার (৩ মার্চ) বিয়ে করছেন। ক্রিকেটারের বিয়ে উপলক্ষে স্ত্রীকে উপহার পাঠালেন বিপিএল জয়ী বরিশাল তারকা।

ফরচুন বরিশালের নেতা মিজানুর রহমান বলেন, “মিলার আমাদের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছেন, আমরা তার ভাবী স্ত্রীকে একটি জামদানি শাড়ি উপহার দিয়েছি।

চলতি মাসেই লঞ্চে করে বিপিএলের ট্রফি বরিশালে নিয়ে যাওয়া হবে বলে জানান মিজানুর রহমান। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা চেষ্টা করছি লঞ্চে করে নিয়ে যাওয়ার জন্য। মেডিকেল চেকআপের জন্য তামিম বাইরে চলে গেছে। তামিম আসার পরপরই আমরা চেষ্টা করবো একটা তারিখ নির্ধারণ করে ট্রফি নিয়ে যেতে। আমরা জানিয়ে দেবো সবাইকে।

বিসিবিকে সকল ফ্র্যাঞ্চাইজি মালিকদের সঙ্গে আলোচনায় বসার আহ্বান জানিয়ে বরিশালের কর্ণধার বলেন, ‘বিসিবি আমাদেরকে কখনো ডাকেই নাই। আপনাদের মাধ্যমেই বলতেছি- তাদের উচিত আমাদেরকে ডাকা। যদি এভাবেই বিপিএলকে চালান, তা একসময় হারিয়ে যাবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে