ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আর্জেন্টিনা বনাম কোস্টারিকা: গোল, গোল, প্রথমার্ধ শেষ, দেখেনিন ফলাফল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মার্চ ২৭ ১০:০০:৪৮
আর্জেন্টিনা বনাম কোস্টারিকা: গোল, গোল, প্রথমার্ধ শেষ, দেখেনিন ফলাফল

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে কোস্টারিকার বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা। কোপা আমেরিকার আগে নিজেদের প্রস্তুতি ঝালিয়ে নিতে এই ম্যাচগুলোর ওপরেই ভরসা রাখতে হচ্ছে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনিকে। বিশ্বকাপ জেতা এই কোচ আগেই বলেছিলেন এই ম্যাচকে ঘিরে তিনি বেশকিছু পরিবর্তন আনতে চান। সেটাই দেখা গেল ঘোষিত একাদশে।

আর্জেন্টিনার জার্সি গায়ে প্রথমবারের মতো অভিষেক হচ্ছে গোলরক্ষক ওয়াল্টার বেনিতেজের। এই ম্যাচে বেঞ্চে থাকবেন বিশ্বকাপ মাতানো গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। ৩১ বছর বয়সী এই গোলরক্ষক খেলেন নেদারল্যান্ডসের ক্লাব পিএসভি আইন্দহোফেনে।

এদিকে কোস্টারিকার বিপক্ষে রক্ষণভাগে দুই পরিবর্তন আনছেন কোচ স্কালোনি। পরিবর্তন আছে মধ্যমাঠ ও আক্রমণ ভাগেও। আগের ম্যাচে খেলা ডি পল ও পারাদেসকে বসিয়ে একাদশে জায়গা করে দেয়া হয়েছে ম্যাক অ্যালিস্টার ও গারনাচোকে। আর প্রথমবারের মতো জাতীয় দলে শুরুর একাদশে জায়গা পেলেন ম্যানচেস্টার ইউনাইটেডের আলেহান্দ্রো গার্নাচো।

আর আক্রমণে লাউতারো মার্টিনেজের বদলে একদশে জায়গা পেয়েছেন ম্যানসিটির তারকা জুলিয়ান আলভারেজ। অধিনায়কের আর্মব্যান্ড যথারীতি থাকছে আনহেল ডি মারিয়ার হাতে।

কোস্টারিকার বিপক্ষে আর্জেন্টিনার একাদশ

ওয়াল্টার বেনিতেজ, নাহুয়েল মোলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, নিকোলাস টালিয়াফিকো, ম্যাক অ্যালিস্টার, এনজো ফার্নান্দেজ, আনহেল ডি মারিয়া, জিভানি লো সেলসো, আলেহান্দ্রো গারনাচো এবং হুলিয়ান আলভারেজ।

ফলাফল: প্রথমার্ধ শেষ আর্জেন্টিনা-০, কোস্টারিকা-১

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে