ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

মিরাজের সাথে অবিচার করলো বিসিবি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ০৮ ২০:৫৩:২৭
মিরাজের সাথে অবিচার করলো বিসিবি

টি-টোয়েন্টি ফরম্যাটে স্ট্রাইক রেটের দিক দিয়ে অধিনায়ক নাজমুল হোসেন শান্তর চেয়ে এগিয়ে থাকার পরেও দলে জায়গা হয়না মেহেদী হাসান মিরাজের। টি-টোয়েন্টি ফরম্যাটে শান্ত কে সরিয়ে দিয়ে মিরাজের হাতে নেতৃত্ব তুলে দেওয়া হলে খুব একটা খারাপ হবে না।,তাহলে বাংলাদেশের কিছুটা উন্নতি হওয়ার সম্ভাবনা আছে বটে।

কেননা শান্ত টি-টোয়েন্টি ব্যাটসম্যান না। আর মিরাজ একজন অলরাউন্ডার সে যেকোনো সময় যে কোনো ম্যাচের ফলাফল বদলে দিতে পারে। বেশ কয়েকবার করে দেখিয়েছেন তিনি। ভারতের বিপক্ষে টানা দুই ম্যাচে জয়ের নায়ক ছিলেন তিনি। এক ম্যাচে সেঞ্চুরি করেছেন। আবার এর আগের টি-টোয়েন্টি বিশ্বকাপে মেকশিপ্ট ওপেনার হিসেবে খেলেছিলেন।

মিরাজ ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে এক ম্যাচেই ম্যাচ সেরা হয়েছিলেন তিনি। তারপরও টি-টোয়েন্টি দল থেকে ছুড়ে ফেলা হয়েছে তাকে। নিউজিল্যান্ড সফরে সহ অধিনায়ক করে নিয়ে গেলেও এক ম্যাচ খেলায়নি টিম ম্যানেজমেন্ট। এভাবে দলের সাথে ঘুরিয়ে তাকে বাদ দেয়া হয়েছে।

মেহেদী মিরাজ বাংলাদেশের জন্য কি করেনি ব্যাট হাতে যেকোনো পজিশনে ব্যাটিং করা বল হাতে দলের বিপদ সময়ে উইকেট এনে দেওয়া।যে খেলোয়াড়ের আত্নবিশ্বাস ও সাহসের কমতি থাকেনা দলের চাহিদা অনুযায়ী নিজের সেরাটা দিয়ে চেষ্টা করে।তাহলে সেই খেলোয়াড় কে দলে না রাখাটা ঠিক হয়নি। নাজমুল হোসেন শান্ত’র থেকে হাজার গুনে ভালো একজন ক্রিকেটার।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে