ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

আজ ডু আর ডাই ম্যাচে টস জিতে মুস্তাফিজকে নিয়ে যা বললেন চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ১০ ২১:২৯:৪৭
আজ ডু আর ডাই ম্যাচে টস জিতে মুস্তাফিজকে নিয়ে যা বললেন চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ

চলমান আইপিএলে দারুন ছন্দে ছিলেন বাংলাদেশের কাটার মুস্তাফিজুর রহমান। তবে জিম্বাবুয়ের বিপক্ষে চলমান পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দেশে ফিরতে হয়েছে তাকে। কেননা জিম্বাবুয়ে সিরিজের কারণে মুস্তাফিজকে পুরো আইপিএল খেলার এনওসি দেয়নি বিসিবি। তাছাড়া বিসিবি চায় বিশ্বকাপের আগে দলের সেরা বোলার ইনজুরিতে পড়ুক।

জিম্বাবুয়ের বিপক্ষে শেষ দুই ম্যাচের স্কোয়াডে রাখা হয়েছে মুস্তাফিজকে। আজকে জিম্বাবুয়ের বিপক্ষে ৪র্থ টি-টোয়েন্টি ম্যাচের একাদশে আছেন তিনি। অন্যদিকে ডু আর ডাই ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে মাঠে নেমেছে চেন্নাই সুপার কিংস। প্লে-অফে উঠতে হলে জয়ের বিকল্প নেই চেন্নাই সুপার কিংসের কাছে।

১১ ম্যাচ খেলে ৫ হারের বিপরীতে ৬ জয় নিয়ে পয়েন্ট টেবিলে ১২ পয়েন্ট চেন্নাই সুপার কিংসের। পয়েন্ট টেবিলে চার নম্বরে আছে দলটি। আজকের ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে হারলে প্লে-অফের আশা শেষ হয়ে যাবে চেন্নাই সুপার কিংসের। যদিও কিছুটা আশা থাকবে। প্লে-অফ ঝুলে থাকবে যদি কিন্তুর ওপর।

আর এই ডু আর ডাই ম্যাচের আগে দীর্ঘ ১১ ম্যাচ পর টস জিতেছে চেন্নাই সুপার কিংস অধিনায়ক রুতুরাজ। টস জিতে রুতুরাজ বলেন, "টসে জয়লাভ করে ভালো লাগছে। আমরা প্রথমে বোলিং করবো। সত্যি বলতে ব্যাটিং করার জন্য উইকেট খুব ভাল। কিন্ত এই মাঠটি চেজ করা জন্য ভালো। তাই আমরা চেজ করতে চাচ্ছি। উইকেট কিছুটা চেন্নাইয়ের মত। আমাদের দলে বার বার পরিবর্তন আসছে। পাথিরানাকে ইঞ্জুরির কারণে হারাতে হয়েছে। না চাইতেও ফিজের পরিবর্তন আনতে হয়েছে। কিন্তু এখন আমরা রেলাক্সড। "

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে