ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

ম্যাচ সেরা হয়ে আইপিএল নিয়ে যা বললেন মুস্তফিজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মে ১০ ২৩:০৮:০৮
ম্যাচ সেরা হয়ে আইপিএল নিয়ে যা বললেন মুস্তফিজ

আজ জিম্বাবুয়ের বিপক্ষে ৪র্থ টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামে বাংলাদেশ। টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় জিম্বাবুয়ে। টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা দুর্দান্ত বাংলাদেশের দুই ওপেনার সৌম্য সরকার ও তানজিম হাসান তামিম। ৬৮ বলে ১০১ রানের পার্টনারশীপ গড়েন তারা। শেষ পর্যন্ত ১৯.৫ ওভারে ১৪৩ রান স্কোর বোর্ডে জমা করে বাংলাদেশ।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ৩ উইকেট হারাই জিম্বাবুয়ে। শেষ পর্যন্ত ১৯.৪ ওভারে ১৩৮ রান করে জিম্বাবুয়ে। ফলে ৫ রানের জয় পায় টাইগাররা। বাংলাদেশের এই ম্যাচে জয়ে গুরুত্বপূর্ণ অবদান বাংলাদেশের বোলারা। যেখানে দুর্দান্ত ছিলেন মুস্তাফিজুর রহমান।

আইপিএলে থেকে ফিরে বিশ্রামে ছিলেন ফিজ। শেষ দুই ম্যাচের স্কোয়াডে রাখা হয়েছিল তাকে। আজ ৪র্থ টি-টোয়েন্টি ম্যাচের একাদশে রাখা হয় তাকে। ৪ ওভারে ১৯ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন মুস্তাফিজুর রহমান। এই রকম দুর্দান্ত বোলিংয়ের কারণে ম্যাচ সেরা হয়েছেন মুস্তাফিজ। ম্যাচ সেরার পুরুস্কার হিসেবে এক হাজার ডলার পেয়েছেন মুস্তাফিজ। যা বাংলাদেশী টাকায় এক লাখ ১৭ হাজার টাকা প্রায়।

ম্যাচ সেরা হয়ে মুস্তাফিজ আইপিএল নিয়ে বলেন,"আইপিএলের অভিজ্ঞতা আজকের ম্যাচে কাজে লেগেছে। আশা করি সামনে ধারাবাহিকতা ধরে রাখবো।"

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে