ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

আফ্রিদির নেতৃত্বেই খেলবেন তামিম

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ মে ২৯ ২২:০১:১৭
আফ্রিদির নেতৃত্বেই খেলবেন তামিম

ম্যাচে কারা খেলবেন তাও অনেক আগেই ঘোষণা হয়ে গিয়েছিল। তবে ইনজুরির কারণে দল থেকে নিজে নাম প্রত্যাহার করে নিলেও এখন সে দলেরই অধিনায়ক হিসেবে ঘোষণা করা হয়েছে পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদির নাম। প্রাথমিকভাবে বিশ্ব একাদশের দায়িত্ব দেওয়া হয়েছিল ইংলিশ ব্যাটসম্যান ইয়ন মরগ্যানকে।

তবে হাতের আঙ্গুলে চোট পাওয়ায় এবার ইয়ন মরগ্যানও নিজের নাম প্রত্যাহার করে নিয়েছে বিশ্ব একাদশ থেকে। তাই সুস্থ হয়ে ওঠা আফ্রিদির হাতেই আবার উঠেছে দলের নেতৃত্ব। ইয়ন মরগ্যানের ইনজুরিতে তার বদলে ডাক পেয়েছেন আরেক ইংলিশ ব্যাটসম্যান স্যাম বিলিংস।

এর আগে ব্যক্তিগত কারণ দেখিয়ে ক্যারিবিয়ান একাদশ বনাম বিশ্ব একাদশের মধ্যকার প্রীতি ম্যাচ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে আফ্রিদি ফেরায় দলে কিছুটা হলেও ভারসাম্য ফিরেছে আবার। বাংলাদেশ থেকে একমাত্র তামিম ইকবাল অংশগ্রহণ করবে এই ম্যাচে।

আফ্রিদিসহ দলের বাকি সদস্যারা হলেন:শহীদ আফ্রিদি (পাকিস্তান), দীনেশ কার্ত্তিক (ইন্ডিয়া), মিশেল ম্যাকগ্লাশান (নিউজিল্যান্ড), থিসারা পেরেরা(শ্রীলঙ্কা), রশিদ খান (আফগানিস্তান), লুক রঙ্কি (নিউজিল্যান্ড),শোয়েব মালিক (পাকিস্তান), তামিম ইকবাল (বাংলাদেশ), সন্দ্বীপ লামিচান (নেপাল), আদিল রশিদ(ইংল্যান্ড), মোহাম্মদ শামি (ভারত), স্যাম বিলিংস (ইংল্যান্ড), স্যাম কুরান (ইংল্যান্ড), টাইমাল মিলস (ইংল্যান্ড)।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে