ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

আফ্রিদির সাথে শয্যাসঙ্গী হওয়ার বর্ণনা দিলেন আরশি

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ মে ৩১ ১৬:৫২:১১
আফ্রিদির সাথে শয্যাসঙ্গী হওয়ার বর্ণনা দিলেন আরশি

আরশি খান বলেন, হ্যা আমি আফ্রিদির সঙ্গে সহবাস করেছি। আমার কি কারও সঙ্গে শোবার জন্য ভারতীয় গণমাধ্যমের কাছে অনুমতি নিতে হবে? এটা আমার ব্যক্তিগত বিষয়। আমার জন্য এটাই ভালোবাসা।২০১৫ সালে পাকিস্তানি কিংবদন্তি শহীদ আফ্রিদিকে নিয়ে এমনটাই বিস্ফোরক টুইট করে আলোচনায় এসেছিলেন আরশী খান। সেসময় বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারের সঙ্গে ‘সহবাস’ করার বিষয়টিও সামনে আনার পর শিরোনামে আসেন ভারতীয় এই মডেল। শুধু তাই নয়, বুমবুম খ্যাত এই তারকাকে বিয়েও করতে চেয়েছিলেন আরশী।

২৮ বছর বয়সী আরশী ২০১৭ সালে টেলিভিশন রিয়্যালিটি শো বিগ বসে অংশ নিয়েছিলেন। সেসময় বিতর্কিত মন্তব্যের জন্য বেশ কয়েকবার তাকে নিয়ে সংবাদ প্রচার করা হয়েছে।

জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি শো বিগ বসের ক্যামেরায় এতদিন ধরে চলা প্রেগনেন্সি বিতর্কের ইতি টেনে আরশি বলেন, ‘প্রচারের আলোয় আসার জন্যই ওই কথা বলেছিলাম।’ যদিও এরপর আর কিছুই বলেননি আরশি। আফ্রিদির সঙ্গে তার শারীরিক সম্পর্ক নিয়ে জানতে চাইলেও তিনি মুখে কুলুপ আঁটেন! যদিও আরশি-আফ্রিদি প্রসঙ্গে বোমা ফাটান দক্ষিণী সিনেমার অভিনেত্রী গেহনা ভাসিস্থ।

সম্প্রতি একটি টেলিভিশন শোতে যোগ দিয়ে আফ্রিদিকে নিয়ে তিন বছর আগে করা বিতর্কিত মন্তব্য নিয়ে ফের কথা বলেছেন আরশী। ইন্ডিয়া টুডের বরাতে তিনি বলেন, আফ্রিদিকে আমি যথেষ্ট সম্মান করি। আমাকে তিনি অনেক সহযোগিতা করেছেন। এরকম একটি স্পর্শ কাতর বিষয় নিয়ে খোলাখুলি মন্তব্য করা আমার ঠিক হয়নি। যদিও তাদের মধ্যে কেমন সম্পর্ক বিদ্যমান সে বিষয়টি এখনো স্পষ্ট নয়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে