ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সালমানকে প্রকাশ্যে মারধরের জন্য পুরস্কার ঘোষণা

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০১ ১৭:০৪:২৫
সালমানকে প্রকাশ্যে মারধরের জন্য পুরস্কার ঘোষণা

হিন্দু হাই এজ-এর আগ্রা শাখার প্রধান গোবিন্দ পরাশর এ পুরস্কার ঘোষণা করেন। তার দাবি, সালমান হিন্দু ভাবাবেগে আঘাত দিয়েছেন। তাই তাকে প্রকাশ্যে পেটালে দুই লাখ রুপি পুরস্কার দেওয়া হবে।

সালমানের নিজস্ব প্রোডাকশন হাউসের সিনেমা ‘লাভরাত্রি’কে ঘিরেই এই সমস্যার সূত্রপাত। হিন্দুদের উৎসব নবরাত্রিতে এই সিনেমা মুক্তি পেতে পারে। সিনেমার নামের সঙ্গে নবরাত্রির নামের মিল আছে। প্রথমে সিনেমাটির মুক্তিতে আপত্তি তোলে বিশ্ব হিন্দু পরিষদ। এরপর গোবিন্দ পরাশর এবং সংস্থার অন্যান্যরা বৃহস্পতিবার ভগবান টকিজের সামনে হাজির হয়ে সালমানের ছবির পোস্টার পুড়িয়ে দেন।

সালমান এবং তার ‘লাভরাত্রি’ সিনেমার বিরুদ্ধে স্লোগানও দেওয়া হয়। গোবিন্দ পরাশর স্পষ্ট জানিয়ে দেন, সালমানের এই সিনেমা একটি পবিত্র উৎসবকে বিকৃত করছে, যা লাখ লাখ হিন্দুর মনে আঘাত দিয়েছে। এর তীব্র নিন্দা করে সিনেমাটি নিষিদ্ধ করার কথা জানান তিনি। কোনোভাবেই সিনেমা প্রদর্শন করতে দেবেন না বলেও হুমকি দেন গোবিন্দ পরাশর।

এর আগে আন্তর্জাতিক হিন্দু পরিষদের সভাপতি অলক কুমার বলেন, ‘আমরা সিনেমাটি প্রদর্শন করার অনুমতি দেবো না। আমরা চাই না, হিন্দুদের আবেগে কোনো আঘাত আসুক। সিনেমাটি নবরাত্রির প্রেক্ষাপটে তৈরি। সিনেমার নামটি বিকৃত করা হয়েছে।’

গোবিন্দ পরাশর বলেন, সেন্সর বোর্ডের এই সিনেমাটিকে ছাড়পত্র দেওয়া উচিত নয়। যদি ছাড়পত্র পেয়েও যায়, তাহলে তা হিন্দু হাই এজ-এর বিক্ষোভকে উস্কানি দেবে।

‘লাভরাত্রি’ গুজরাটের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে। চলতি বছরের ৫ অক্টোবর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ‘লাভরাত্রি’ দিয়ে বলিউডে অভিষেক করছেন সালমান খানের বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মা। গত বছর ডিসেম্বরে সিনেমা ও তারকাদের নাম ঘোষণা করেছিলেন সালমান। ‘লাভরাত্রি’ পরিচালনা করছেন পরিচালক অভিরাজ মিনওয়ালা।

এই মুহূর্তে জোর কদমে আসন্ন ‘রেস ৩’ সিনেমার প্রচারণা করছেন সালমান খান। এতে সালমান ছাড়া আরও অভিনয় করেছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকলিন ফার্নান্ডেজ ও ডেইজি শাহ। ঈদ উপলক্ষে আগামী ১৫ জুন মুক্তি পাবে তারকাবহুল সিনেমাটি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে