ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

রোনালদো ও মেসির বিশ্বকাপ পরিসংখ্যান

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০৬ ১১:৫৫:৫৩
রোনালদো ও মেসির বিশ্বকাপ পরিসংখ্যান

এবার কি হবে তাদের বিশ্বকাপ ছুয়ে দেখা? দুজন তো একসাথে বিশ্বকাপ ছুতে পারবেনা। একেবারেই যদি সম্ভব হয় তাহলে একজন বিশ্বকাপ জিততে পারবে। অন্যজনকে তো ফিরতে হবে খালি হাতেই। অনেকের মতেই আবার এটি তাদের শেষ বিশ্বকাপ। তবে শেষ বিশ্বকাপে তাদের কি হবে সেসব বলে দিবে সময়। তার আগে চলুন আমরা দেখেনেই আগের তিন বিশ্বকাপে এই দুই তারকার পারফর্মেন্স।

ব্রাজিল বিশ্বকাপ ২০১৪: ব্রাজিল বিশ্বকাপে মেসি সব মিলিয়ে ম্যাচ খেলেছেন ৭টি। গোল করেছেন ৪টি এবং অ্যাসিস্ট করেছেন ১টি। অন্য দিকে ব্রাজিল বিশ্বকাপে ক্রিশ্চিয়ানো রোনালদোর দল বিদায় নিয়েছে গ্রুপ পর্ব থেকেই। এই সময়ে ইনজুড়িতে আক্রান্ত থাকা রোনালদো ৩টি ম্যাচে একটি গোল ও একটি আ্যাসিস্ট করেছেন।

দক্ষিন আফ্রিকা বিশ্বকাপ ২০১০: দক্ষিন আফ্রিকা বিশ্বকাপ ২০১০ এ মেসিরা বিদায় নিয়েছিল কোয়ার্টার ফাইনালে। আর এই সময়ে ৫টি ম্যাচেও কোন গোলের দেখা পাননি মেসি। করেছিলেন একটি মাত্র অ্যাসিস্ট। অন্যদিকে দ্বিতীয় রাউন্ডে বিদায় নেয়া রোনালদো ৪ ম্যাচে একটি গোল ও একটি আ্যাসিস্ট করেছেন।

জার্মানী বিশ্বকাপ ২০০৬: জার্মানীতে অনুষ্ঠিত বিশ্বকাপে মেসি খেলেছিল মাত্র ৩টি ম্যাচ। এই তিন ম্যাচে মেসি ১টি গোল ও একটি অ্যাসিস্ট করেছি। অন্যদিকে রোনালদো খেলেছিল ৬টি ম্যাচ। তার দল সেমিফাইনালে উঠেছিল। এই সময়ে ১টি গোল করেছিলেন রোনালদো।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে