ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বাউন্ডারি কম হয়ে গিয়েছেঃ- মুশফিক

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০৮ ১৪:০৩:৪৪
বাউন্ডারি কম হয়ে গিয়েছেঃ- মুশফিক

শেষ ওভারে দলের দরকার নয় রান। বল হাতে নেন আসরের সেরা বোলার রশিদ খান। রশিদ খানের করা প্রথম বলেই ক্যাচ তুলে ফিরে যান মুশফিক। সাতটি চারে ৩৭ বলে ৪৬ করে ফেরেন মুশফিক।

শেষ পর্যন্ত অবশ্য ম্যাচ জিতেনি বাংলাদেশ। তবে দারুণ এক ইনিংস খেলে ম্যাচসেরার পুরস্কার জিতেছেন মুশফিকুর রহিম। ম্যাচ শেষে তার উপলদ্ধি মাহমুদুল্লাহর সঙ্গে জুটিতে আরও কয়েকটি বাউন্ডারি থাকা উচিত ছিল।

মাহমুদুল্লাহ এবং আমি চেষ্টা করেছি দলকে জেতাতে। জুটিও গড়েছি। তবে আমাদের আরও কয়েকটি বাউন্ডারি হাঁকানো দরকার ছিল। শেষ বলের আগ পর্যন্ত ম্যাচ দুই দিকেই ছিল। ক্রিকেটে এমন হয়। আমরা আরও ভালোভাবে পরবর্তীতে ফিরে আসবো।'

তবে সিরিজ ৩-০ তে হেরে যাওয়ার পরে পুরো কৃতিত্ব আফগানিস্থানকেই দিচ্ছেন মুশফিক। এছাড়া এমন উইকেটে আফগানিস্থানের মতো শক্ত বোলিং লাইনআপের বিপক্ষে ১৪৫ রানকে লড়াকু স্কোরই মানছেন তিনি।

'আমরা জানতাম উইকেট কেমন আচরণ করবে। ফাইনাল ওভারে এসেই আমাদের হেরে যেতে হল। তবে তার আগের ওভারে ২১ রান নেওয়াটাও অপ্রত্যাশিত। আফগানিস্থানকে অভিনন্দন।

'তারা ভালো খেলেই জিতেছে। যদিও আমরা সিরিজ হেরে হতাশ। তবে ১৪৫ রান কিন্তু আফগানিস্থানের মতো দলের সাথে করা আসলেই কঠিন। এটা ম্যাচ জেতার মতো স্কোর।'

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে