ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

পারিবারিক সম্পর্কে বাঁধা পড়লেন ধোনি-ব্র্যাভো!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০৮ ১৫:০৮:৩৩
পারিবারিক সম্পর্কে বাঁধা পড়লেন ধোনি-ব্র্যাভো!

আইপিএলের ১১তম আসরে আবারও চেন্নাইয়ের জার্সিতে ফেরেন ধোনি। দলে ভেড়ান ব্রাভোকেও। আসর চলাকালীন মাঠ কিংবা মাঠের বাইরে, সব জায়গাতে একসঙ্গেই দেখা গেছে এ দুজনকে। কারো কারো মতে, দুজনের মাঝে রয়েছে আত্মিক সম্পর্ক। দুজনের মাঝে সম্পর্ক ঠিকই রয়েছে। তবে সেটা আত্মিক নয় বরং পারিবারিক!

ভারতীয় সংবাদমাধ্যম ইকোনমিক টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে সম্প্রতি এমনটাই দাবি করলেন চেন্নাই সুপার কিংসের ক্যারিবিয়ান অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। পারিবারিক সম্পর্ক, তাও আবার ধোনি ও ব্রাভোর মাঝে। কীভাবে? ধোনির স্ত্রী সাক্ষী সিংকে বোন ডাকেন ব্রাভো। আর ভাই-বোনের মাঝে তো পারিবারিক সম্পর্কই থাকে।

ওই সাক্ষাৎকারে ব্রাভো বলেন, ‘চেন্নাই সুপার কিংসের রায়না, ধোনির মতো অধিকাংশ ক্রিকেটারের সঙ্গেই বেশ ঘনিষ্ঠ আমি। আমরা একে অন্যকে ভাই বলে সম্বোধন করি। আর ধোনির স্ত্রী সাক্ষী তো আমার বোন।’

ব্রাভোকে প্রায়ই বলতে শোনা যায়, চেন্নাই হলো তার ‘হোম অ্যাওয়ে ফ্রম হোম’। ফ্র্যাঞ্চাইজিটি থেকেও বরাবর দাবি করা হয়, সেখানে সবাই এক পরিবারের মতোই। পেশাদারিত্বের সম্পর্কের বাইরেও তাদের মাঝে যে ব্যক্তিগত সম্পর্ক রয়েছে, তার প্রমাণ ধোনির স্ত্রীকে ব্রাভোর এই বোন বলে ডাকা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে