ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

‘এ ছবির মূল নায়ক গল্প’

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুন ০৯ ১২:৫৪:৩২
‘এ ছবির মূল নায়ক গল্প’

তাই প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া দর্শকদের জন্য নতুন জুটি নিয়ে এবার ঈদে হাজির হচ্ছে। তারা হলেন ‘পোড়ামন টু’ ছবির নায়ক-নায়িকা সিয়াম ও পূজা। এরইমধ্যে পূজা অভিনীত ‘নূর জাহান’ ছবিটি দর্শকরা দুই বাংলায় দেখেছেন।

বর্তমানে চলচ্চিত্রের জন্য সম্ভাবনাময়ী মুখ বলা হচ্ছে এ মডেল-অভিনেত্রীকে। এবার ঈদে আসছে তার নতুন ছবি ‘পোড়ামন টু’। পূজা ঈদের ছবি নিয়ে বলেন, এবারই প্রথম ঈদে আমার ছবি মুক্তি পাচ্ছে। আমি অনেক লাকি। কারণ, অনেক অভিনেতা-অভিনেত্রীর স্বপ্ন থাকে, ঈদে তাদের ছবি মুক্তি পাবে। আর নতুন হিসেবে আমার ছবি ঈদে মুক্তি পেতে যাচ্ছে। তাই অনুভূতিটা সত্যিই অন্যরকম। যা ঠিক বলে বোঝাতে পারবো না। এ ছবিতে কাজ করতে গিয়ে কোনো স্মৃতি কি মনে পড়ে জানতে চাইলে পূজা বলেন, টানা শীতের সময় মেহেরপুরে শুটিং করতে হয়েছিল।

তাও আবার পাতলা জামা পরে শট দিতে হচ্ছিল। এমনকি ঠাণ্ডা পানিতে গোসল করার কথা ভাবলে এখনো গা শিউরে ওঠে। আর ‘পোড়ামন টু’ একটি ফ্রেশ মৌলিক গল্প। এ ছবির মূল নায়ক গল্প। আমার বিশ্বাস, ছবিটি দেখে দর্শক হতাশ হয়ে সিনেমা হল থেকে বের হবে না। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া এরইমধ্যে ছবিটি বিশ্বব্যাপী মুক্তির পরিকল্পনা করেছে। এবার ছবিটি ফ্রান্সের দর্শকরা ৭১তম কান চলচ্চিত্র উৎসবেও দেখেছেন এবং দেখার পর বেশ প্রশংসা করেছেন বলে জানিয়েছেন প্রযোজনা সংস্থা জাজের কর্ণধার আবদুল আজিজ।

কানে ছবিটি প্রদর্শনের পর দর্শক প্রতিক্রিয়া ভালো পেয়েছেন বলে সে সময় ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন তিনি। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত পোড়ামন’ ছবিটি। এতে সাইমন-মাহি জুটি বেঁধে অভিনয় করেছিলেন। মুক্তির পর ছবিটি বেশ দর্শকপ্রিয়তা পায়। দীর্ঘ বিরতির পর নির্মিত হয়েছে এর সিক্যুয়াল ‘পোড়ামন টু’। সিয়াম ও পূজা ছাড়া এই ছবির অন্য অভিনয়শিল্পীরা হলেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু, আনোয়ারা প্রমুখ। আর ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। তিনি এ ছবিকে ভিন্ন স্টাইলে এবং মৌলিক এক কাহিনীর মাধ্যমে দর্শকের কাছে তুলে ধরার চেষ্টা করেছেন বলে জানান পূজা।

এ ছবির শুটিং করতে গিয়ে অনেক ধরনের ঘটনা আছে বলেও তিনি জানান। পূজা বলেন, শুটিং শুরুর আগে একবার স্ট্যান্ড ভেঙে ক্যামেরা মাটিতে পড়ে যাচ্ছিল। ক্যামেরার রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা কবির ভাই লাফিয়ে পড়ে ক্যামেরা বাঁচান। ক্যামেরার কিছুই হয়নি, কিন্তু কবির ভাইয়ের এই সময় চারটা আঙুল কেটে যায়। এরকম আরো অনেক ঘটনা আছে। এ ছবির পুরো ইউনিটের কাছে আমরা সত্যিই কৃতজ্ঞ। ছবিতে প্রয়াত জনপ্রিয় নায়ক সালমান শাহর ভক্ত থাকে হিরো সিয়াম।

প্রিয় নায়ককে সম্মান জানিয়ে ছবিতে রাখা হয়েছে একটি বিশেষ গান ‘তুমি ছাড়া সবাই জিরো, তুমি নাম্বার ওয়ান হিরো’। গানটিতে সিয়াম ও পূজাকে দেখা যায়। ছবির প্রচারে এ গানটি প্রকাশের পর দারুণ সাড়া পাওয়া গেছে বলেও জানান পূজা। সিয়াম ও পূজার এ ছবি মুক্তির আগেই আবার দুজনে নতুন ছবির কাজ শুরু করেছেন। ছবির নাম ‘দহন’। এ প্রসঙ্গে পূজা বলেন, এ ছবির কাহিনীটাও মৌলিক। আরো বেশকিছু তারকা অভিনেতা-অভিনেত্রী থাকবেন এ ছবিতে।

এরইমধ্যে আমরা এফডিসিতে ছবিটির কাজ শুরু করেছি। নতুন লুকে ছবিটিতে দর্শক আমাদের দেখবেন। তবে বর্তমানে এ ছবি নিয়ে কথা বলতে চাই না। আমার ঈদের ছবি ‘পোড়ামন টু’ নিয়েই কথা বলতে চাই। এটি ঈদের ছবি হিসেবে সফল হবে বলে মনে করছি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে