ঢাকা, সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

পালাক্রমে তৃতীয় শিশুকে ধর্ষণ করতে গিয়ে…

জাতীয় ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ জুলাই ১২ ১৩:৪৩:০৩
পালাক্রমে তৃতীয় শিশুকে ধর্ষণ করতে গিয়ে…

এজাহার সূত্র ও স্বজনরা জানান, বগুড়ার গাবতলী উপজেলার দোয়ারপাড়া পূর্বপাড়া গ্রামের বাসিন্দা আফসার আলী প্রামাণিক কৃষিকাজ করেন। মঙ্গলবার বিকালে প্রতিবেশি তিন শিশুকন্যা বাড়ির সামনে রাস্তায় খেলা করছিল।

এ সময় আফসার আলী ওই শিশুদের কলার থোড় ও কচুর শাক দেবার প্রলোভন দিয়ে কৌশলে তাদের ধানক্ষেতের মাঝে নিজের শ্যালো মেশিন ঘরে নিয়ে যায়।

সেখানে পালাক্রমে দুই শিশুকে ধর্ষণ করলে তারা রক্তাক্ত ও আহত হয়। তৃতীয় শিশুকে ধর্ষণের চেষ্টা করলে সে ব্যথায় চিৎকার দিতে থাকে।

তখন আফসার আলী শিশুদের হাতে কলার থোড় ও কচুর শাক দেয়। এছাড়া বাড়িতে না বলতে তাদের ভয়ভীতি দেখান। শিশুরা মেশিনঘর থেকে বের হয়ে কান্নাকাটি করতে করতে নিজ নিজ বাড়িতে ফিরে।

মায়েরা প্রশ্ন করলে তারা ধর্ষণ ও ধর্ষণ চেষ্টার কথা বলে দেয়। ঘটনাটি জানাজানি হলে শিশুদের স্বজন ও গ্রামবাসীদের মাঝে প্রচণ্ড ক্ষোভের সৃষ্টি হয়।

খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে আজ ভোরে উপজেলার পেরীরহাট মসজিদ থেকে আফসার আলীকে গ্রেফতার করে। বুধবার এক শিশুর বাবা গাবতলী থানায় আফসার আলীর বিরুদ্ধে ধর্ষণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা করেন।

গাবতলী থানার ওসি খায়রুল বাশার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আফসার আলী পুলিশের কাছে তার অপরাধ স্বীকার করেন। পরে পুলিশ তাকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলহাজতে পাঠানো হয়। এছাড়া শিশুদের ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে