ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বিএনপি কর্তৃক আওয়ামী লীগ সদস্যের উপর হামলার প্রতিবাদে মিছিলও সমাবেশ

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ নভেম্বর ১০ ০১:২১:২৮
বিএনপি কর্তৃক আওয়ামী লীগ সদস্যের উপর হামলার প্রতিবাদে মিছিলও সমাবেশ

আজ রাত ৮ টর সময় বীর মুক্তি যোদ্ধার সন্তান সোহাগ, ছাত্রনেতা যুবীন সরকার এবং ফাইসাল হোসেন (ডন) এর সহযোগিতায় দুইশতাধীক তরুন নেতা কর্মীর জোয়ার জাগ্রত হয়েছে। পৌর ৪ নং ওর্য়াড আ’লীগ, ছাত্রলীগ ও যুবলীগ বিভিন্ন ভাবে হয়রানীর শিকার হচ্ছে। তদুপরি বিএনপির অঙ্গ সংগঠনের সর্মথকদের কর্তৃক হামলার কবলেও পরছে।

গত রবিবার বাংলাদেশ পুলিশ একাডেমিতে (বিপিএ) বয়ের কাজে নিয়োজিত রাসেল এবং আগুনকে মারধোর করেছে বাহাদুর নামের আর একজন বয়। কিন্ত ওই বাহদুরের স্ত্রীর ভাই আইনাল হক পেশায় একজন সরকারী বার্বুচী। সে পুলিশ কর্মকর্তার বাড়িতে কাজ করে বিধায় তার ক্ষমতা বলে ভুক্তভোগীরা কোন সুফল পাইনি। তদুপরি ওই বার্বুচী অন্য বয়দেরকে একাডেমির কাজ থেকে বাদ দেয়ার হুমকি দিয়েছে বলে অভিযোগ করেছ রাসেল, আগুনসহ প্রায় ৭০জন বয়। তারা অভিযোগ করে বলে র্দীঘ দিন ধরে ওই বার্বূচী কুঠিপাড়া গ্রামের আ’লীগের সংগঠন বানচাল করার অপচেষ্টা চালাচ্ছে এবং বর্তমান পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বিপক্ষে বিভিন্ন গিবত করা তার প্রধান কাজ।

এবিষয়ে চারঘাট মডেল থানা এএসআই স্বপন জানায়, উক্ত ঘটনার বিষয়ে থানায় বার্বূচী আইনালের বোন জামায় বাহাদুর কর্তৃক একটি অভিযোগ আছে। তবে থানা পুলিশ উভয়ের বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করবেন।

উক্ত বিষয়টি নিয়ে চারঘাট মডেল থানা পুলিশ কাছে অভিযোগ করলে তারা কোন ব্যবস্থা গ্রহন করেনি। যার দরুন রাজশাহী চারঘাট উপজেলার আ’লীগের অঙ্গ সংগঠনের নেতা ও কর্মী বৃন্দ একটি র‌্যালী করেছে বলে দাবি জানান নতুন প্রজন্মের নেতা কর্মী বৃন্দ।

প্রসঙ্গত, জেলা ছাত্রলীগ সিনিয়র সহ-সভাপতি গোলাম কিবরিয়া বিপ্লব পথ সভঅয় বক্তবে বলেন, আসন্ন নির্বাচন নিয়ে আমাদের সকলকে কাজ করতে হবে। চারঘাট বাঘার জনপিয় নেতা ও বর্তমান পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরীয়ার আলমকে পূনরায় জয় যুক্ত করতে হবে। এসময় বিএনপি সর্মথিত আইনাল ও তার বোন জামায় বাহাদুর, আ’লীগ, ছাত্রলীগ,যুবলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের কর্মী ও সর্মথিতদের উপর নির্যাতন বরদাস্ত করা হবে না। এই বিষয়ে সংশ্লিষ্ট কতৃপক্ষের যথাযথ ব্যবস্থা গ্রহনের আহবান জানাচ্ছি।

সুত্র,প্রথম আলো

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে