ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

এবার মালাইকা-সারার জিম ভিডিও ফাঁস দেখুন এক নজর

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ জানুয়ারি ২২ ১৩:০৮:০১
এবার মালাইকা-সারার জিম ভিডিও ফাঁস দেখুন এক নজর

আর তা ছাড়া ওয়ার্কআউট করার জন্য যখন মালাইকা ও সারা ঘর থেকে বের হন, তাঁদের জিম লুক দেখে চমকিত হন না এমন মানুষ পাওয়া ভার। ফিটনেস ধরে রাখার জন্য এ দুই বলিউড সুন্দরী কঠোর পরিশ্রম করেন।

এবার জিমে মালাইকা অরোরা ও সারা আলি খান একসঙ্গে পাইলেটস সেশন করলেন। আর সেই সেশনের ভিডিও ভাইরাল হলো অন্তর্জালে। ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছিলেন পাইলেটস প্রশিক্ষক নম্রতা পুরোহিত। সেখান থেকে ছড়িয়ে পড়ে ভিডিওটি।

প্রতিদিনই জিমে যান মালাইকা ও সারা। তবে ভিডিওতে দুই বলিউড ডিভাকেই বেশ সিরিয়াস মুডে দেখা যাচ্ছে। এমনিতেই মালাইকা যোগব্যায়াম ও ওয়ার্কআউটের জন্য প্রায় প্রত্যেকের আদর্শ। তাঁর মত, আকর্ষণীয় হওয়ার চেয়ে ফিট ও সুস্বাস্থ্যের অধিকারী হওয়া জরুরি।

অন্যদিকে, সারা আলি খান তাঁর ওজন কমানোর গল্প দিয়ে লাখো মানুষের প্রেরণা হয়ে উঠেছেন। ৯৬ কেজি ওজন থেকে মেদহীন সারার যাত্রা সবার কাছেই শিক্ষণীয়। সাম্প্রতিক এই ভাইরাল ভিডিওটি ফিট শরীর অর্জনের অন্যতম উদাহরণ।

ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনার তুঙ্গে আছেন ৪৫ বছর বয়সী মালাইকা অরোরা। ৩৩ বছরের অর্জুন কাপুরের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন বলিউডে নতুন নয়। প্রায়ই তাঁদের বিভিন্ন অনুষ্ঠানে হাতে হাত ধরে হাঁটতে দেখা যায়। একসঙ্গে ডিনার পার্টি সারেন হরহামেশাই। বি-টাউনে জোর গুঞ্জন, চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসার পরিকল্পনা সেরেছেন তাঁরা। একত্রবাস করার জন্য নাকি নতুন বাড়ির সন্ধানেও নেমেছেন।

অন্যদিকে, গেল ডিসেম্বরে দুটো চলচ্চিত্র দিয়ে বলিউডে প্রবেশ করেন সারা আলি খান। বক্স অফিসে নিজের প্রথম ছবি ‘কেদারনাথ’ মোটামুটি ব্যবসা করলেও দর্শক ও চিত্রসমালোচকদের প্রশংসা পান সারা। ‘কেদারনাথ’-এ সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বাঁধেন তিনি। আর রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে দ্বিতীয় ছবি ‘সিম্বা’ তাঁকে দিয়েছে তুমুল জনপ্রিয়তা। ভারতের বক্স অফিসে পেয়েছেন ২০০ কোটির ক্লাবে পৌঁছানোর স্বাদ

ভিডিওটি দেখতে এখানেক্লিক করুন

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে