ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

মাত্র একটি প্রেম করেছেন সারা

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ জানুয়ারি ২৯ ০০:১৯:৩৫
মাত্র একটি প্রেম করেছেন সারা

হঠাৎ সারার প্রেমের প্রসঙ্গ উঠে আসার কারণ—কার্তিক আরিয়ান। এক অনুষ্ঠানে রণবীর সিং কার্তিকের হাত ধরে টেনে আনেন সারার সামনে। বলেন, দেখো তো, একে চেনো কি না। সারাও কার্তিকের দিকে হাত বাড়িয়ে দিয়ে পরিচিত হওয়ার ভঙ্গি করেন। তবে তাঁরা যে পূর্ব পরিচিত, সেটা বুঝতে কারও বাকি থাকে না। রণবীর যখন দু’হাতের আঙুল ভাঁজ করে হৃদয় বানিয়ে দুজনের মাঝখানে ধরেন, আলতো করে রণবীরকে মারের ভঙ্গি করেন সারা।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গেও সারার প্রেমের কথা শোনা যায়। সম্প্রতি সুশান্তের জন্মদিনে দুজনকে নাকি একসঙ্গে অনেকটা সময় কাটাতে দেখা গেছে। আসল ঘটনা কী?

সম্প্রতি এক সাক্ষাৎকারে সারা বলেছেন, জীবনে মাত্র একটিই প্রেম করেছিলেন তিনি। সেটিও চলচ্চিত্রে আসার আগে। সাবেক কেন্দ্রীয় মন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি বীর পাহারিয়ার সঙ্গে প্রেম ছিল তাঁর। সারা বলেন, ‘একমাত্র তাঁর সঙ্গেই প্রেম করেছি আমি। এ ছাড়া আমার আর কোনো প্রেম ছিল না বা নেই। এখন আমি একা।’

প্রথম প্রেমে কি মন ভেঙেছিলেন? জানতে চাইলে সারা উত্তর দেন, ‘সে রকম কিছুই ঘটেনি। হৃদয় একেবারেই ঠিকঠাক আছে। সত্যি বলছি, বীর পাহারিয়া আমার মন ভাঙেনি।’

বীর পাহারিয়ার সঙ্গে সারার সম্পর্কের কিছু কথা প্রথম ফাঁস হয় ২০১৬ সালে। তখনো বলিউডে যাত্রা শুরু করেননি তিনি। তারকার সন্তান বলে সেসময় বেশ কিছু ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়ে যায় সারার। এমনকি এও শোনা যায়, দুজনে একা একা নাকি বাগদানও করে ফেলেছিলেন। এ ঘটনার বছর খানিক পর দাবানলের মতো ছড়িয়ে পড়ে তাঁদের বিচ্ছেদের খবর। এবারই প্রথমবারের মতো সারা সেই ঘটনা স্বীকার করলেন।

সারার কাজের খবর হচ্ছে, ‘সিমবা’র সাফল্যের পর তিনি আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। শোনা যাচ্ছে ‘লাভ আজকাল টু’ ছবির জন্য সারা ও কার্তিককে এক করছেন ইমতিয়াজ আলী। এ প্রসঙ্গে পরিচালক বলেছেন, ‘আরে ভাই, এখনো চিত্রনাট্যই শেষ হয়নি। আবার অভিনয়শিল্পী বাছাই!

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে