ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

শাকিবের অফিস থেকে ফিরে ছেলে জয়কে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ জানুয়ারি ৩১ ১৫:৩৫:৫৪
শাকিবের অফিস থেকে ফিরে ছেলে জয়কে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

এখন দুজনার পথ দুটি। তবে একটি জায়গায় তাদের মধ্যে বেশ মিল। আর সেটি হলো শাকিব খান ও অপু বিশ্বাস দুজনেই চান তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয় একটা উন্নত জীবন পাক। ভালো ক্যারিয়ার গড়ে উঠুক আদুরে জয়ের। বাবা-মায়ের বিচ্ছেদের ছোঁয়া যেন তার গায়ে না লাগে।

আব্রাম থাকেন মায়ের সঙ্গে। তবে শাকিব খানও সময় পেলেই আব্রামকে সঙ্গ দেন। এই যেমন স্কুলে ভর্তির দিন আব্রামকে দেখতে গেছেন শাকিব। আবার উৎসব-পার্বনে আব্রামকে নিয়ে আসেন নিজের কাছে।

মা-বাবা দুজনেই কাজে ব্যস্ত থাকায় তাদের সঙ্গ বোধহয় মিস করেন আদুরে আব্রাম। তাই তো তার সঙ্গী এখন ল্যাপটপ। এই বয়সে শিশুরা যখন মা-বাবার সঙ্গে খেলনা নিয়ে খুনসুটিতে ব্যস্ত থাকার কথা, সেখানে আব্রামের সময় কাটে ঘরের চার দেয়ালে। তাই তো আব্রাম সঙ্গী হিসেবে বেছে নিয়েছে ল্যাপটপ। ল্যাপটপ নাড়াচাড়া করতেই পছন্দ আব্রামের।

দুদিন আগে তেমনই কয়েকটি ছবি প্রকাশ্যে আসে। সঙ্গে ছিলেন জয়ের মা তারকা অভিনেত্রী অপু বিশ্বাস।

এই ছবিগুলোর একটিতে দেখা যাচ্ছে- ল্যাপটপ চালাচ্ছে আব্রাম। সে ল্যাপটপের স্ক্রিনের দিকে তাকিয়ে কি বোর্ডে কী যেন লিখছে। আরেক ছবিতে দেখা যাচ্ছে- গভীর মনোযোগ দিয়ে আব্রাম ছবি আঁকছে।

অপু বিশ্বাস জানান, আব্রামের পছন্দ দুটি-একটি ল্যাপটপ, অন্যটি ছবি আঁকাআঁকি। তিনি জানান, আব্রামের সহপাঠীরা খেলনা ব্যস্ত থাকলেও তার আগ্রহ ল্যাপটপ আর ছবি আঁকাআঁকি। ল্যাপটপ পেলে ও সবকিছু ভুলে যায়।

কিছু দিন আগে রাজধানীর ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’য় প্লে গ্রুপে ভর্তি হয় আব্রাম খান। ভর্তির পর থেকে নানা সময়ে আব্রামের ছবি ফেসবুকে ছড়িয়েছেন অপু বিশ্বাস। জয়ের ফ্যান বেড়েই চলেছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে