ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ওয়েব সিরিজের শুরুতেই সাড়া ফেলেছেন চিত্রনায়িকা পপি

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ ফেব্রুয়ারি ০৩ ১৩:২৩:১৩
ওয়েব সিরিজের শুরুতেই সাড়া ফেলেছেন চিত্রনায়িকা পপি

তবে এই প্রথম চলচ্চিত্রের বাইরে একটি ওয়েব সিরিজে অভিনয় করেই তাক লাগিয়ে দিয়েছেন জনপ্রিয় এ অভিনেত্রী। এর নাম ‘ইন্দুবালা’। পরিচালনা করেছেন অনন্য মামুন। গত ২৭শে জানুয়ারি এটি সিনেস্পট এর অ্যাপে প্রকাশ হয়।

ইনোভেট সল্যুশন নিবেদিত এই ওয়েব সিরিজটি প্রকাশের পর বেশ সাড়া পাচ্ছেন বলে জানান পপি। এ অভিনেত্রী আরো বলেন, বছরের শুরুটা ভালোভাবেই হলো আমার। এবারই প্রথম ওয়েব সিরিজে অভিনয় করলাম। ‘ইন্দুবালা’ এর নাম ভূমিকায় অভিনয় করেছি আমি।

এটি প্রকাশের পর রেসপন্সের জন্য অপেক্ষা করছিলাম। কয়েকদিনে সিনেস্পট অ্যাপে এটি পাঁচ লাখের বেশি দর্শকরা দেখে ফেলেছেন। বেশ সাড়া পাচ্ছি আমি। দর্শক-নির্মাতাদের ফোনকলও পাচ্ছি। এ বিষয়টি আমাকে আকৃষ্ট করেছে। ভেবেছিলাম ওয়েব সিরিজ দেখবে কি-না দর্শক। তবে বর্তমান প্রজন্ম ইউটিউবে বিভিন্ন কনটেন্টের বেশি খোঁজখবর রাখে।

সারা বিশ্বে দর্শকরা একযোগে ওয়েব সিরিজটি দেখতে পাচ্ছেন। তিনি আরো বলেন, সিনেমার মতো ছিল এই ওয়েব সিরিজের বাজেট। বেশ কয়েকটি পর্বে ভাগ করা হয়েছে। সামনের পর্বে একটি সুন্দর গানও দর্শকরা দেখতে পাবেন।

এমন একটি কাজের জন্য লাইভ টেকনোলজি ও এই ওয়েব সিরিজের নির্মাতা অনন্য মামুনকে আমি ধন্যবাদ জানাতে চাই। এক কথায় বছরের শুরুতেই পপির বাজিমাত বলা যায়। এদিকে ‘সাহসী যোদ্ধা’, ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’, ‘সেভ লাইভ’ নামের ছবিগুলোর কাজ সামনে শেষ করবেন বলে জানান পপি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে