ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সবাইকে হতবাক করে বিশ্বকাপ জয়ী দলের নাম ভবিষ্যৎবানী করলেন ভিভ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ মার্চ ১২ ১৮:৪১:৪৯
সবাইকে হতবাক করে বিশ্বকাপ জয়ী দলের নাম ভবিষ্যৎবানী করলেন ভিভ

তিনি বলেন, ব্যাটসম্যানরা ভালো করলে এবার পাকিস্তানের বিশ্বকাপ জেতার ভালো সম্ভাবনা আছে। পাক ক্রিকেটারদের প্রতিভা আছে। তাদের বোলিং ইউনিট শক্তিশালী। ব্যাটাররা সামর্থ্যের সেরাটা দিতে পারলে সরফরাজ বাহিনীর ভালো সুযোগ আছে।

পাকিস্তান দলের সবচেয়ে বড় সমস্যা অধারাবাহিকতা। তবে দলটি সবসময়ই আনপ্রেডিক্টেবল। কখন কি করে বসে আগেভাগে আন্দাজ করা মুশকিল। তাই একে কোনো সমস্যা মনে করছেন না ভিভ রিচার্ডস। উদাহরণ হিসেবে টেনেছেন গেল চ্যাম্পিয়নস ট্রফি জয়।

উইন্ডিজ দলের সাবেক অধিনায়ক বলেন, চ্যাম্পিয়নস ট্রফি জেতার আগেও পাকিস্তান অধারাবাহিক ছিল। কেউ তাদের শিরোপার দাবিদার ভেবেছিল বলে মনে হয় না। কিন্তু দলটি দেখিয়ে দিয়েছে, ৮০ শতাংশ পারফরম করতে পারলেও কি করতে পারে। সুতরাং, আসন্ন বিশ্বকাপে তাদের নিয়ে আলাদা করে ভাবতেই হবে।

তাহলে কি পাকিস্তানকেই শুধু ফেবারিট ভাবছেন? ভিভ অবশ্য বললেন, চার-পাঁচটি দলের সমান সুযোগ আছে বিশ্বকাপ জেতার। ইংল্যান্ডে চ্যাম্পিয়নস ট্রফির পর দেখলে আমরা দেখব-ভারত বছরজুড়েই ভালো খেলেছে। পাকিস্তান এগিয়ে এসেছে। বিশ্বের ক্রিকেট পরাশক্তিদের হারাচ্ছে। এখানে অনেক দল আছে। ওয়েস্ট ইন্ডিজের মধ্যে ভালো প্রতিজ্ঞা দেখা যাচ্ছে। ইংল্যান্ড তো বরাবরই ভালো দল। তবে কিছু কারণে ইংলিশদের শেষটা ভালো হয় না। অস্ট্রেলিয়ার প্রতি সম্মান রাখতেই হবে। নিউজিল্যান্ড হতে পারে ডার্ক হর্স।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে