ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

কপিল দেবের জীবনী নিয়ে হতে যাচ্ছে বায়োপিক চরিত্রে রনবীর সিং

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ এপ্রিল ০৯ ১১:১৫:৫৪
কপিল দেবের জীবনী নিয়ে হতে যাচ্ছে বায়োপিক চরিত্রে রনবীর সিং

এবার রূপালী পর্দায় দেখা যাবে দেশটির প্রথম বিশ্বকাপ জেতানো অধিনায়ক কপিল দেবকেও।

১৯৮৩ সালে কপিলের অধিনায়কত্বে ভারত তাদের ইতিহাসের প্রথম বিশ্বকাপ জেতে। দীর্ঘ ২৮ বছর সেটিই ছিল ভারতের একমাত্র বিশ্বকাপ শিরোপা (ওয়ানডে বিশ্বকাপে)।

ধোনিকে নিয়ে চলচ্চিত্র নির্মাণের পর কপিলকে নিয়ে চলিচ্চত্র নির্মাণ যেন ছিল কেবল সময়ের ব্যাপার।

তবে এবার শুরুতে হতে যাচ্ছে কপিলকে নিয়ে চলচ্চিত্র। এই চলচ্চিত্রের নামকরণ করা হয়েছে ‘বিকামিং দ্যা হারিক্যান’। সিনেমায় কপিলের চরিত্রে অভিনয় করবেন রনবীর সিং।

গালি বয় অ্যাক্টর খ্যাত এই অভিনেতা এখন তার দিনের সময়ের বড় অংশ কাটাচ্ছেন কপিলের সাথে। উদ্দেশ্য, কপিলের আচার-আচরণের সম্ভাব্য সবটুকু আত্মস্থ করা। অভিনেতাদের কাজই অভিনয় করা, হোক সেটা কোনো তারকার চরিত্রে। তবে সেই অভিনয়ে যেন কোনো খাদ না থাকে এজন্য এবার কপিলের বাস্তব জীবন থেকে অভিনয় শিখে নিচ্ছেন রনবীর।

কপিলকে নিয়ে চলচ্চিত্রে রনবীরের অভিনয়ের ব্যাপারটি জানা গিয়েছিল আগেই। তবে এবার নতুন করে আলোচনার জন্ম দিয়েছেন রনবীরই। ভারতের কিংবদন্তী এই ক্রিকেটারের সাথে ভারত দলের জার্সি পরে সময় কাটানোর ছবি জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পোস্ট করেছেন রনবীর। সেখানে কপিলকে তিনি আখ্যা দিয়েছেন কিংবদন্তী বলে, জানিয়েছেন চলচ্চিত্রের কাজ শুরু করার ইঙ্গিতও।

আর তাই কপিলের জীবনচিত্র নিজের মাঝে ধারণ করার জন্য কপিলের সাথে বেশিরভাগ সময় কাটাচ্ছেন রনবীর।

২০১৬ সালে মুক্তি পায় ‘এমএস ধোনি দ্যা আনটল্ড স্টোরি’। বলা বাহুল্য, ভারতের দ্বিতীয় বিশ্বকাপজয়ী অধিনায়ককে নিয়ে নি্মিত চলচ্চিত্রটি বক্স অফিসে হিট করে। দেশটিকে প্রথম বিশ্বকাপ জেতানো অধিনায়ক কপিলের বায়োপিক কেমন সাড়া ফেলে, সেটিই এখন দেখার বিষয়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে